Inqilab Logo

সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫ আশ্বিন ১৪২৮, ১২ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

কুড়িগ্রামের উলিপুরে গৃহবধূর আত্মহত্যা

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২১, ৭:২০ পিএম

কু‌ড়িগ্রা‌মের উ‌লিপু‌রে মোবাইল ফোন হারি‌য়ে ফেলার অভিমানে হাওয়ানুর বেগম (২৭) না‌মে এক গৃহবধূ ফাঁসি‌তে ঝুলে আত্মহত্যা ক‌রে‌ছে। শুক্রবার দুপু‌রে উপ‌জেলার থেতরাই ইউনিয়নে এ ঘটনা ঘ‌টে। এঘটনায় ওই গৃহবধূর স্বামী আবু সি‌দ্দিকসহ ৫ জন‌কে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় নি‌য়ে এসেছে পুলিশ।

নিহতের স্বজন ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ১০ বছর পূর্বে ওই ইউনিয়নের দ‌ড়ি‌কি‌শোরপুর গ্রামের নজরুল ইসলামের মে‌য়ে হাওয়ানু‌রের সাথে প্রতিবেশী জহুরু‌দ্দি‌নের পুত্র আবু সি‌দ্দিকের বি‌য়ে হয়। হাওয়ানুর বেগম দুই কন্যা সন্তানের জননী। গত এক সপ্তাহ আগে সি‌দ্দিক হাওয়ানুর বেগম‌কে এক‌টি স্মার্ট ফোন কিনে দেন। এর ৩-৪ দিনের মাথায় হাওয়ানু‌রের মোবাইল ফোন‌টি হারি‌য়ে যায়। ফোনটি হারি‌য়ে যাওয়ার পর থেকে মানসিকভাবে ভেঙে পড়েন তিনি। এরই জের ধ‌রে শুক্রবার দুপু‌রে শয়ন ঘরের ভেতর থেকে দরজা লাগিয়ে ফাঁসি‌তে ঝুলে আত্মহত্যা করেন বলে জানান তারা। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার ক‌রে গৃহবধূর স্বামী আবু সি‌দ্দিক, দেবর নয়ন মিয়া, খা‌য়ের আলী, আবুল কালাম, ননদ শাহানুর বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নি‌য়ে আসে পুলিশ। হাওয়ানুর বেগম আগে থেকে মানসিক ভারসাম্যহীন ছিলেন বলেও জানান এলাকাবাসী।

উ‌লিপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন ঘটনার সত‌্যতা নিশ্চিত ক‌রে বলেন, তদন্ত সাপেক্ষে প্রকৃত ঘটনা উদঘাট‌নের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ