Inqilab Logo

মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮, ২০ সফর ১৪৪৩ হিজরী

রংপুর বিভাগে আরও ৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৫৪

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২১, ৭:২২ পিএম

গত ২৪ ঘন্টায় রংপুর বিভাগে করোনায় আক্রান্ত হয়ে আরও ৯ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন শনাক্ত হয়েছে ৯৫৪ জন। ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ৫৪৪ জন।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় রংপুর বিভাগে করোনায় আরও ৯ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে রংপুর জেলায় ৩ জন, ঠাকুরগাঁওয়ে ২ জন, পঞ্চগড়, লালমনিরহাট, কুড়িগ্রাম ও দিনাজপুরে ১ জন করে রয়েছেন।

গত ২৪ ঘণ্টায় ৩ হাজার ৫৫০ জনের নমুনা পরীক্ষা করে মোট ৯৫৪ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। এরমধ্যে রংপুর জেলায় ২৭২ জন, দিনাজপুরে ১৩৮ জন, কুড়িগ্রামে ৯৩ জন, নীলফামারীতে ৯৬ জন, ঠাকুরগাঁওয়ে ১২০ জন, গাইবান্ধায় ১০৪ জন, পঞ্চগড়ে ১০৫ জন ও লালমনিরহাটে ২৬ জন।

এ নিয়ে রংপুর বিভাগে মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল ৪৩ হাজার ৯৪০ জনে। নতুন ৯ জনসহ বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৯০২ জনের। এরমধ্যে দিনাজপুরে সর্বোচ্চ ২৬৬ জন, রংপুরে ১৯৫ জন, ঠাকুরগাঁওয়ে ১৭৩ জন, পঞ্চগড়ে ৫৫ জন, নীলফামারীতে ৬৪ জন, লালমনিরহাটে ৫৫ জন, কুড়িগ্রামে ৫২ জন ও গাইবান্ধায় ৪২ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রংপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ