Inqilab Logo

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

পাঁচবিবিতে কিশোরের অর্ধগলিত লাশ উদ্ধার

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২১, ৮:২৭ পিএম

জয়পুরহাটের পাঁচবিবিতে নিজ বাড়ির ঘরের ভিতরে অর্ধগলিত এক কিশোরের মরদেহ পাওয়া গেছে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। শুক্রবার বিকেলে পাঁচবিবি পৌরসভার বড়নারায়নপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কিশোর-পাঁচবিবি পৌরসভার বড়নারায়নপুর গ্রামের আইনুল মন্ডলের ছেলে শামীম হোসেন (১৪)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, গত বুধবার নিহতের মা-বাবা তাঁর ছোট বোনকে নিয়ে চিকিৎসার জন্য বিরামপুর আত্মীয়র বাড়িতে যাওয়ায় ওই কিশোর বাড়িতে একাই ছিল। কখন যে ঘরের ভিতরে সে মারা যায় কেউ বলতে পারেনা।

শুক্রবার দুপুরে প্রতিবেশী এক মহিলা বাড়ির পাশে জমিতে শাক তুলতে গেলে বাড়ির ভিতর থেকে দুর্গন্ধ বেরিয়ে আসে। তখন স্থানীয় একাধিক মহিলাদের সঙ্গে নিয়ে ওই বাড়ির ভিতরে গিয়ে ঘরের ভিতরে অর্ধগলিত লাশ দেখতে পেয়ে চিৎকার করলে প্রতিবেশীরা ছুঁটে এসে পুলিশে খবর দেয়।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পলাশ চন্দ্র দেব বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করা হয়। ধারনা করা হচ্ছে তিন থেকে চার দিন আগে মারা গেছে ওই কিশোর।প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে এটি আত্মহত্যা হতে পারে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। তদন্ত প্রতিবেদন আসলে প্রকৃত ঘটনা জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ