Inqilab Logo

শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯ আশ্বিন ১৪২৮, ১৬ সফর ১৪৪৩ হিজরী

আক্কেলপুরে চারতলার ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২১, ৮:৫৪ পিএম

জয়পুরহাটের আক্কেলপুরে চারতলার ছাদ থেকে পড়ে অষ্টম শ্রেণির পড়ুয়া এক স্কুলছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত ছাত্রীর নাম ফারিয়া আখতার ইতি (১৬) সে আক্কেলপুর বালিকা পাইলট উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।

বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটায় আক্কেলপুর কলেজ বাজারের পাইকারি কাঁচাবাজার এলাকার মনিরুজ্জামানের চারতলার বাসার ছাদ থেকে পড়ে যায় সে। ফারিয়ার বাবা ফজলে রাব্বী কলেজ বাজার কাঁচামালের আড়তদার। তিনি পরিবার নিয়ে ওই বাসার তিনতলার একটি ফ্ল্যাটে ভাড়া থাকতেন।

স্থানীয় লোকজন জানান, বৃহস্পতিবার বেলা সাড়ে তিনটার পর হঠাৎ করেই ঘরের বাইরে এসে বাসার ছাদে যায়। কিছুক্ষণ পর ছাদ থেকে নিচে পড়ে গুরুতর আহত হয় সে। স্থানীয় লোকজন ও স্বজনেরা ছুটে এসে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানকার চিকিৎসকেরা উন্নত চিকিৎসার জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।রাতে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

ফারিয়ার বাবা ফজলে রাব্বী বলেন, আমার মেয়ে ভাড়া বাসার ছাদ থেকে পড়ে আহত হয়েছিল। সে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান বলেন, অষ্টম শ্রেণির এক ছাত্রী ছাদ থেকে পড়ে মারা গেছে। এটি আত্মহত্যা নাকি দুর্ঘটনা, তা খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জয়পুরহাট


আরও
আরও পড়ুন