Inqilab Logo

মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮, ২০ সফর ১৪৪৩ হিজরী

সেই মাদরাসা পরিদর্শন করলো কর্তৃপক্ষ

ইনকিলাবে সংবাদ প্রকাশের পর

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২১, ৯:১১ পিএম

দৈনিক ইনকিলাবে সংবাদ প্রকাশের পর গরু-ছাগলের গোয়াল ঘরে পরিণত সেই মাদরাসাটি পরিদর্শন করেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। গতকাল সকালে ইউএনওর নির্দেশে আমড়াগাছিয়া ইসলামিয়া দাখিল মাদরাসাটি পরিদর্শনে যান উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার মো. মোস্তাফিজুর রহমান।

লকডাউনের কারণে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকার সুযোগে উপজেলার আমড়াগাছিয়া ইসলামিয়া দাখিল মাদরাসার শিক্ষক আফজাল বিশ্বাস, নাইটগার্ড শাহীন বিশ্বাস ও স্থানীয় বারেক বিশ্বাস তাদের গরু-ছাগল মাদরাসার শ্রেণি কক্ষে বেঁধে পালন করতো। গরু-ছাগলের গোয়ালঘর হিসেবে ব্যবহার করতো তারা। এ বিষয়ে গত ২৮ জুলাই দৈনিক ইনকিলাব পত্রিকার অনলাইন সংস্করণে বন্ধ মাদরাসার শ্রেণিকক্ষ যেন গোয়ালঘর শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।
মাদরাসাটি পরিদর্শন করে একাডেমিক সুপারভাইজার জানান, আমি মাদরাসাটি পরিদর্শন করেছি। গরু-ছাগল বাঁধার প্রমাণ পাওয়া গেছে। আমি ইউএনও স্যারের কাছে রিপোর্ট জমা দিবো। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোসা. তানিয়া ফেরদৌস বলেন, ঘটনার সত্যতা পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইনকিলাব


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ