Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮ আশ্বিন ১৪২৮, ১৫ সফর ১৪৪৩ হিজরী

শেরপুরে কলেজছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা, বখাটে গ্রেফতার

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২১, ১০:৩২ পিএম

শেরপুর সদরে এক কলেজছাত্রীকে (১৮) শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার ২৯ জুলাই রাতে সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের কৃষ্ণপুর দড়িপাড়া গ্রাম থেকে বাবু মিরজা (২৩) নামে একজনকে গ্রেফতার করা হয়।

বাবু মিরজা সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের জুলহাস উদ্দিনের ছেলে। ভুক্তভোগী ছাত্রী এইচএসসি পরীক্ষার্থী।

জানা যায়, ভুক্তভোগী ছাত্রীর পূর্বপরিচিত হওয়ার সুবাদে তাকে বিভিন্ন সময় প্রেমের প্রস্তাবসহ পথে-ঘাটে উত্ত্যক্ত করে আসছিলো বাবু মিরজা। কিন্তু ছাত্রীটি তার প্রেমের প্রস্তাব সবসময় প্রত্যাখ্যান করেন। বৃহস্পতিবার সন্ধ্যায় বাবু ওই ছাত্রীর গ্রামের বাড়িতে যায় এবং পুনরায় প্রেমের প্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় বাবু ছাত্রীর শ্লীলতাহানি ঘটানোর চেষ্টা করেন। ওইসময় ছাত্রীর ডাক-চিৎকারে তার আত্মীয়স্বজন ও প্রতিবেশীরা ছুটে গিয়ে বাবুকে আটক করেন। পরে রাতে এলাকাবাসী বাবুকে সদর থানা পুলিশের নিকট সোপর্দ করে।

এ ব্যাপারে শেরপুর সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. বন্দে আলী মিয়া বলেন, এঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে আটক বাবু মিরজার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা করেছেন। প্রাথমিক তদন্তে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। আজ শুক্রবার দুপুরে গ্রেফতারকৃত বাবুকে আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেরপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ