Inqilab Logo

রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮, ১৮ সফর ১৪৪৩ হিজরী

চাঁদপুরে বিধিনিষেধে ফুটবল খেলায় আটক ৪৪ : মুচলেকায় মুক্ত

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২১, ১০:৪০ পিএম

চাঁদপুর শহরে লকডাউনের মধ্যে স্বাস্থ্যবিধি না মানায় ও বিধিনিষেধ অমান্য করে ফুটবল খেলায় ৪৪ জনকে আটক করেছে পুলিশ। ৩০ জুলাই শুক্রবার বিকেলে চাঁদপুর রেলওয়ে বড় স্টেশন আক্কাছ আলী রেলওয়ে মাঠ থেকে তাদের আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। রাতে মুচলেকা রেখে অভিভাবকের জিম্মায় তাদেরকে ছেড়ে দেয়া হয়।

পুলিশ সুপার মিলন মাহমুদ বিপিএম ফোর্সকে সাথে নিয়ে নিজেই এ অভিযান পরিচালনা করেন।

পুলিশ সুপার জানান, করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে বাধ্যতামূলক মাস্ক পড়া, অযথা ঘোরাফেরা বন্ধ করা, দোকানপাট খোলা না রাখা, জনসমাগম নিষিদ্ধ সহ জনসাধারণকে সচেতন করার লক্ষ্যে “বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচী” চলমান রেখেছে জেলা পুলিশের বিভিন্ন ইউনিট।

লকডাউনে বিধি নিষেধ অমান্য করে জনসমাগম করায় শহরের প্রেসক্লাবের পিছনে, বড় স্টেশন মোলহেড এবং টহল অভিযান করি। এ সময় দেখতে পাই রেলওয়ে আক্কাছ আলী স্কুল মাঠে প্রায় শতাধিক লোক জড়ো হয়ে ফুটবল খেলা হচ্ছে। কঠোর বিধি নিষেধ না মেনে তারা খেলা আয়োজন করেছে। সেখান থেকে আমরা পঞ্চাশের বেশি লোককে আটক করেছি।

রাতে চাঁদপুর সদর মডেল থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুর রশিদ এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) সুজন কান্তি বড়ুয়া জানায়, আটক ৪৪ জনকে তাদের পরিবারের কাছে মুচলেকা দিয়ে ছেড়ে দেয়া হচ্ছে। তারা সকলে এই মর্মে মুচলেকা দিচ্ছে যে, চলমান লকডাউনে প্রয়োজন ছাড়া বাসা থেকে বের হবে না এবং এরূপ কর্মকান্ডে আর সম্পৃক্ত হবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ