Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনায় বাতিল ইউনাইটেডের ম্যাচ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২১, ১২:০৩ এএম

ক্লাবে কয়েকজনের কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ আসায় স্বাগতিক প্রেস্টন নর্থ এন্ডের বিপক্ষে নিজেদের প্রীতি ম্যাচটি বাতিল করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। গতপরশু এক বিবৃতিতে ইংলিশ প্রিমিয়ার লিগের দলটি জানায়, পরীক্ষার ফল নেগেটিভ আসার আগ পর্যন্ত আইসোলেশনে থাকবেন সবাই। তবে আক্রান্ত ব্যক্তিদের নাম জানানো হয়নি।
প্রাক-মৌসুমে গত বুধবার ব্রেন্টফোর্ডের বিপক্ষে ২-২ ড্র ম্যাচের পর ইউনাইটেডের সবার রুটিন টেস্ট হয়। সেখানেই আক্রান্ত ব্যক্তিরা শনাক্ত হন। আর তাতে প্রিমিয়ার লিগের কোভিড-১৯ প্রটোকল মেনেই আজকের প্রীতি ম্যাচটি বাতিল করা হয়েছে বলেও জানায় ইউনাইটেড।
গতবারের প্রিমিয়ার লিগে শিরোপা জয়ী ম্যানচেস্টার সিটির চেয়ে ১২ পয়েন্টে পিছিয়ে দুইয়ে থেকে মৌসুম শেষ করে ইউনাইটেড। আগামী ১৪ অগাস্ট ঘরের মাঠে লিডস ইউনাইটেডের বিপক্ষে ম্যাচ দিয়ে ২০২১-২২ লিগ শুরু করবে উলে গুনার সুলশারের দল। এর আগে আগামী ৭ আগস্ট এভারটনের বিপক্ষে তারা খেলবে শেষ প্রীতি ম্যাচ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ