Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

১০০ কেজির লেহেঙ্গায় কনে!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২১, ১২:০৩ এএম

বিয়ের আসরে কনের পরনে ১০০ কেজি ওজনের লেহেঙ্গা। আর সেই বিশাল পোশাকের ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। পাকিস্তানের ওই বধূ কী করে এত বড় মাপের একটি লেহেঙ্গা সামলেছেন বিয়ের আসরে, তা ভেবেই অবাক হয়ে যাচ্ছেন নেটাগরিকরা।
সবাই বিয়ের দিনটা স্মরণীয় করে রাখতে চান। অনেক বিশেষ মুহূর্ত তৈরি হয় এই দিনটিতে। কিন্তু স্মরণীয় করে রাখতে ১০০ কেজির লেহেঙ্গা? বিয়ের অনুষ্ঠানে এসে এমন দৃশ্য দেখে অতিথিরাও অবাক হয়েছেন।
বিয়ের মৌসুুমে পৃথিবীর বিভিন্ন প্রান্ত থেকে প্রতিদিনই আজব ভিডিও ভাইরাল হচ্ছে। কিন্তু পাকিস্তানের বধূ যা করেছেন, তাতে অনেকেই লিখছেন, ‘এমন ঘটনা জীবনে দেখিনি।’
ঝলমলে লেহেঙ্গায় ছড়িয়ে রয়েছে হাতের সেলাইয়ের কাজ। যেখানে বসেছেন কনে, তার থেকে বেশ কয়েকহাত দূর পর্যন্ত ছড়িয়ে রয়েছে সেই লেহেঙ্গা। কয়েকজন আবার ধরেও আছেন একটি দিক। যাতে পুরোটা সকলে দেখতে পান।
লেহেঙ্গার দৈর্ঘ্য এতটাই বেশি যে বর-কনের বসার জন্য যে মঞ্চ করা হয়েছে, তার পুরোটাই ঢেকে গেছে এটি দিয়ে। যদিও বরের সাজে তেমন কোনও চমকে দেওয়ার মতো বিশেষত্ব নেই। তিনি সাধারণ শেরওয়ানি ও মেরুন রঙের পাগড়ি পরেছেন। সূত্র : ডেইলি হান্ট, ইন্ডিয়া ডটকম।



 

Show all comments
  • মোহাঃ শরিয়তুল্লাহ ৩১ জুলাই, ২০২১, ২:০৭ পিএম says : 0
    সত্যি মনে রাখার মতো কনের বিয়ের শাড়ী
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ