Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮ আশ্বিন ১৪২৮, ১৫ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

সম্মানের সঙ্গে হেলেনা জাহাঙ্গীরকে ছেড়ে দিন: সেফুদা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২১, ১০:২৯ এএম

বিতর্কিত কর্মকাণ্ডের জেরে গ্রেফতার হওয়া হেলেনা জাহাঙ্গীরকে সম্মানের সঙ্গে ছেড়ে দেওয়ার আহ্বান জানিয়েছেন অস্ট্রিয়া প্রবাসী আলোচিত সেফাত উল্লাহ সেফুদা।

হেলেনা জাহাঙ্গীরকে গ্রেফতারের পর শুক্রবার লাইভে এসে এক ভিডিও বার্তায় সেফুদা বলেন, আমার নাতি হেলেনা জাহাঙ্গীরকে অসম্মানজনকভাবে, একজন সিআইপিকে অ্যারেস্ট করা হলো। আমার ধৈর্যের বাঁধ ভেঙে গেছে।
তিনি বলেন, আমার সঙ্গে হেলেনা জাহাঙ্গীরের দেখা হয়নি। তবে টেলিফোনে কথা হতো। হেলেনা জাহাঙ্গীর একজন স্মার্ট নারী, তিনি দুঃসাহসের সঙ্গে কথা বলতেন। অবিলম্বে এবং সম্মানের সঙ্গে হেলেনা জাহাঙ্গীরকে ছেড়ে দিতে হবে।
গতকাল শুক্রবার বিকেলে রাজধানীর কুর্মিটোলায় র‌্যাব সদর দপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, হেলেনা জাহাঙ্গীরকে অস্ট্রিয়া প্রবাসী আলোচিত সেফুদা নাতনী বলে ডাকতেন। সেফুদার সঙ্গে তার নিয়মিত যোগাযোগ ছিল এবং তার সঙ্গে লেনদেনও ছিল হেলেনা জাহাঙ্গীরের।
তিনি বলেন, সেফুদা সামাজিক যোগাযোগ মাধ্যমে অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্যের মাধ্যমে দেশবাসীর নজর কাড়তে চেষ্টা করেন। তার সঙ্গে গ্রেফতারকৃতের নিয়মিত যোগাযোগ ও লেনদেন রয়েছে বলে জিজ্ঞাসাবাদে জানা যায়।
উল্লেখ্য, নানা বিতর্কিত কর্মকাণ্ডের জেরে গ্রেফতার হয়েছেন আওয়ামী লীগ থেকে বাদ পড়া হেলেনা জাহাঙ্গীর। এরপর তার সঙ্গে বিতর্কিত অস্ট্রিয়া প্রবাসী সেফাত উল্লাহ সেফুদার সক্ষতা রয়েছে বলে তথ্য উঠে আসে।



 

Show all comments
  • Saifullah ৩১ জুলাই, ২০২১, ১২:৪৬ পিএম says : 0
    নিউজের খরা চলে! তাই সেফুদা ইউটিউবে কি বলছে সেটাও নিউজ করতে হয়!
    Total Reply(0) Reply
  • Shariah Faruk ৩১ জুলাই, ২০২১, ১২:৪৩ পিএম says : 0
    সেফুদায় একমাত্র হেলেনা জাহাঙ্গীর কে চিনলো রতনে রতন চিনে।
    Total Reply(0) Reply
  • তফসির আলম ৩১ জুলাই, ২০২১, ১২:৩০ পিএম says : 0
    মুক্তি চেয়ে আরো নাতনিকে বিপদে ফেলেদিলো সেফুদা!
    Total Reply(0) Reply
  • Muhammad Sharif Hossain ৩১ জুলাই, ২০২১, ১২:৪৭ পিএম says : 0
    সেফুদার এই এক কথায় তার সাজা দীর্ঘায়িত হলো
    Total Reply(0) Reply
  • Dipok Sutra Dhar ৩১ জুলাই, ২০২১, ১২:৪৮ পিএম says : 0
    সেফুদার চিন্তা-চেতনার লোক হেলেনা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ