Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮ আশ্বিন ১৪২৮, ১৫ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

পরিবহন বন্ধ কারখানার শ্রমিক কর্মচারিরা কর্মক্ষেত্রে পৌছাতে চরম দুর্ভোগে

মাগুরা থেকে | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২১, ১০:৪৯ এএম

রপ্তানীমুখী শিল্প কারখানা খুলে দেয়ার ঘোষনা পরিবহন বন্ধ বাস টার্মিনালে মানুষের দুর্ভোগ চরম আকার ধারণ করেছে। কিভাবে যাবে ঢাকায় তা নিয়ে অপেক্ষা করছে বাস টার্মিনালে

শনিবার সকাল থেকে মাগুরা বাস টার্মিনালে দেখা দিয়েছে ঢাকামুখী মানুষের স্রোত। রাতে ঘোষনা সোনার পর সকাল থেকেই বাস টার্মিনালে ভীড় জমাতে থাকে তারা। কোন পরিবহন না পেয়ে অনেকেই সিএনজি মোটর সাইকেলে চেপে বসছে। তাদের ঢাকায় যেতে হবে তা যেভাবেই হোক। করোনার বিস্তার ঠেকাতে লক ডাউন অথচ সরকারের সকল বিধি নিষেধ এখানে ভুলুন্ঠিত। গাদাগাদি করে চেপে বসছে সি এন জিতে। গায় গায় লেগে টার্মিনালে প্রতিযোগীতায় নেমেছে কে আগে কিসে উঠবে। ভুক্তভোগীরা জানায়, রপ্তানীমূখী শিল্প কারখানা খুলে দেয়ার ঘোষনা দেয়া হয়েছে। অথচ পরিবহন বন্ধ রেখে মানুষের দুর্ভোগের মধ্যে ফেলা হয়েছে। যে ভাবে হোক না গেলে তারা চাকুরী হারাবে তাই তাদের রুটি রুজির প্রয়োজনে যেতে হচ্ছে।



 

Show all comments
  • শওকত আকবর ৩১ জুলাই, ২০২১, ১১:৫৩ এএম says : 0
    যারা আজকের সমাস্যার সম্মুখিন তারা ই বুঝ ছে কি তেলেসমতি কান্ড।জীবন জীবিকা করোনা কতটা ভয়াবহ।খুলছে শিল্প চলছেনা গাড়ী/লন্চ/ট্রেন।যেন জনগনের সাথে ।।।।।।।
    Total Reply(0) Reply
  • Arman Hossain ৩১ জুলাই, ২০২১, ৬:১৪ পিএম says : 0
    গার্মেন্টস, শিল্প কারখানা খুলে দিয়ে গণপরিবহন বন্ধ রাখা শয়তানি ছাড়া আর কিছুই না। জনগণকে এভাবে ভোগান্তি দেওয়ার মানে কি? লকডাউনের নামে এইসব তামাশা বন্ধ হোক।
    Total Reply(0) Reply
  • Polash Ahmed ৩১ জুলাই, ২০২১, ৬:১৩ পিএম says : 0
    বড় ব্যবসায়ীদের কাছে সরকার, ব্যাংক সেক্টর ও দেশের জনগণ জিম্মি। যদিও ব্যাংক সেক্টর হতে হাজার হাজার কোটি টাকা লোন পাবার কারণে আজ তারা শিল্পপতি। তারপরও এই লোনের টাকা অনেকেই আবার ফেরত দেয় না।
    Total Reply(0) Reply
  • Md Sohed ৩১ জুলাই, ২০২১, ৬:১৪ পিএম says : 0
    সাধারন জনগনের সাথে তামাষা ছারা আর কিছু নয়
    Total Reply(0) Reply
  • আলি আরাফাত ৩১ জুলাই, ২০২১, ৬:১৪ পিএম says : 0
    পোশাক শ্রমিক রা হচ্ছে উগান্ডা র নাগরিক,,,,তাই সরকারের তাদের নিয়ে কোন মাথা ব্যাথা নাই,,,,,তারা মরলেও কি বাচলেওকি,,,,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্ভোগ

১৭ মার্চ, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ