Inqilab Logo

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

কুষ্টিয়ায় করোনায় প্রাণ গেল আরও ৭ জনের

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২১, ১১:১৪ এএম

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও সাতজনের মৃত্যু হয়েছে। শনিবার (৩১ জুলাই) সকাল সাড়ে ৯টায় হাসপাতালের পরিসংখ্যান কর্মকর্তা মো. মেজবাউল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, ‘বর্তমানে ২২৪ জন রোগী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে করোনা আক্রান্ত রোগীর সংখ্যাই ১৭৭ জন ও উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন আরও ৪৭ জন।
মো. মেজবাউল আলম বলেন, ‘বর্তমানে কুষ্টিয়ায় সক্রিয় করোনা রোগীর সংখ্যা তিন হাজার ১০০ জন। এদের মধ্যে হাসপাতালে আইসোলেশনে চিকিৎসাধীন ২৪১ জন। হোম আইসোলেশনে রয়েছেন দুই হাজার ৮৫৯ জন।’
জেলা সিভিল সার্জন অফিস সূত্র জানায়, গত ২৪ ঘণ্টায় জেলায় ১৩২ টি নমুনা পরীক্ষার বিপরীতে নতুন করে ৩৭ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২৮ দশমিক ৩ ভাগ। নতুন শনাক্তদের মধ্যে নতুন করে শনাক্তদের মধ্যে কুষ্টিয়া সদরে ১৪ জন, দৌলতপুরে ১৫ জন ও ভেড়ামারায় আটজন।’
এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা হচ্ছে ১৪ হাজার ২৩৫ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১০ হাজার ৫৮৭ জন। এ পর্যন্ত করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা গেছেন ৫৬৬ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২০ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন