Inqilab Logo

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

নওগাঁয় অস্ত্র ও গুলিসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২১, ১১:৩৪ এএম

নওগাঁর নিয়ামতপুরে অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ ডালিম হোসেন (৩৫) নামে এক অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। বৃহস্পতিবার রাতে উপজেলার রসুলপুর ইউনিয়নের মহাকাল মাঠের তিন রাস্তার মোড়ে এই অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

এ সময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ওয়ান শুটারগান, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি উদ্ধার করে র‌্যাব।
গ্রেপ্তারকৃত ডালিম হোসেন চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার আলামপুর গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে।
র‌্যাবের প্রেসবিজ্ঞপ্তিতে জানা গেছে, র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে বৃহস্পতিবার রাতে নিয়ামতপুর উপজেলার মহাকাল মাঠের তিন রাস্তার মোড়ের দিকে একজন ব্যক্তি মাদকদ্রব্য নিয়ে আসিতেছে। এমন তথ্যেও ভিত্তিতে তিন রাস্তার মোড়ের চেকপোষ্ট পরিচালনা করে র‌্যাবের সদস্যরা। চেকপোষ্ট পরিচালনার সময় রাত ৮টার দিকে একটি সবুজ রংয়ের ব্যাটারী চালিত তিন চাকা বিশিষ্ট ভ্যান ঘটনাস্থলে আসলে থামাতে সংকেত দেন র‌্যাবের সদস্যরা। এ সময় র‌্যাবের দেখতে পেয়ে ভ্যান থেকে নেমে ডালিম হোসেন কৌশলে পালানোর চেষ্টাকালে তাকে আটক করেন। এরপর তার শরীরের তল্লাশি চালিয়ে একটি বিদেশী পিস্তল, একটি ওয়ান শুটারগান, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ ঘটনায় নিয়ামতপুর থানায় একটি মামলা দায়ের শেষে থানায় হস্তান্তর করা হয়েছে।
নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ন করিব জানান, মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ত্র ব্যবসায়ী


আরও
আরও পড়ুন