Inqilab Logo

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬ আশ্বিন ১৪২৮, ১৩ সফর ১৪৪৩ হিজরী

বগুড়ায় করোনা ও উপসর্গে ৯ জনের মৃত্যু

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২১, ৩:০৪ পিএম

বগুড়ায় করোনায় ও উপসর্গ নিয়ে ৯জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ৫ জন এবং উপসর্গে ৪জন মারা গেছেন। জেলার তিন হাসপাতালে শুক্রবার সকাল ৮টা থেকে পরের ২৪ ঘণ্টায় তাদের মৃত্যু হয়। করোনায় মারা যাওয়া ব্যাক্তিরা হলো শাজাহানপুরের আসাদ আলী মন্ডল(৭৩), শিবগঞ্জের পরিমল কুমার সরকার(৬০) সদরের শহিদুল আলম(৫২), আয়েশা বেগম(৭০) ও সাখাওয়াত হোসেন(৪৮)।

২৪ ঘণ্টায় জেলায় ৩৩১ নমুনায় নতুন করে আরও ১০১জন শনাক্ত হয়েছেন। এর মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) এর পিসিআর ল্যাবে ২৮২নমুনায় ৭৪জন, এন্টিজেন পরীক্ষায় ২০ নমুনায় ১০জন এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৯ নমুনায় ১৭জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ৩০দশমিক ৫১ শতাংশ।
বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন শনিবার বেলা সোয়া ১১টার দিকে অনলাইন ব্রিফিংয়ে জেলার করোনা পরিস্থিতি সম্পর্কে ব্রিফিংয়ে এ সব তথ্য জানান।
ডা. তুহিন জানান, জেলায় এ পর্যন্ত মোট ১৮ হাজার ৮৫৭জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৬ হাজার ৬৩৮জন এবং ৫৬৮জন মারা গেছে। এছাড়া জেলায় ১ হাজার ৬৫১জন করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২০ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ