Inqilab Logo

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

শেরপুরে ট্রাক বোঝাই নিষিদ্ধ পলিথিন জব্দ: আনুমানিক মূল্য ৩০ লাখ টাকা

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২১, ৪:৫১ পিএম

শেরপুরে ট্রাক বোঝাই নিষিদ্ধঘোষিত পলিথিন জব্দ করা হয়েছে। জব্দ কৃত পলিথিনের আনুমানিক মূল্য ৩০ লাখ টাকা। এ ঘটনায় জড়িত সন্দেহে ট্রাকচালক বাবুল মিয়াকে আটক করা হয়েছে। আজ শনিবার দুপুরে শেরপুর-ঢাকা মহাসড়কের শেরপুর সদর উপজেলার ভাতশালা এলাকা থেকে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) কর্মকর্তারা পলিথিন বোঝাই ট্রাকটি আটক করেন।
এনএসআই ও পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা থেকে ট্রাক বোঝাই করে নিষিদ্ধঘোষিত পলিথিন শেরপুরে আসছে-এমন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বেলা ১২টার দিকে এনএসআই, শেরপুর জেলা কার্যালয়ের কর্মকর্তারা শেরপুর-ঢাকা মহাসড়কের ভাতশালা এলাকায় অভিযান চালিয়ে প্রথমে ট্রাকটি (নম্বর: ঢাকা মেট্রো-ট-২০-১৬১২) আটক করেন। পরে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসিফ রহমান ও ডি এম সাদিক আল শাফিনের নির্দেশে ট্রাকটি জব্দ করা হয়। ট্রাকটিতে ১০ মেট্রিক টন পলিথিন রয়েছে। যার বর্তমান বাজার মূল্য ৩০ লাখ টাকা। অভিযানকালে সদর থানার পুলিশ ও পরিবেশ অধিদপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
নাম প্রকাশে অনিচ্ছুক এনএসআই, শেরপুর কার্যালয়ের একজন দায়িত্বশীল কর্মকর্তা ট্রাকভর্তি পলিথিন জব্দের সত্যতা নিশ্চিত করে বলেন, আটক ট্রাকচালক বাবুল মিয়া জানিয়েছেন, জব্দকৃত পলিথিন ঢাকা থেকে শেরপুর শহরের ব্যবসা প্রতিষ্ঠান মেসার্স আলম ট্রেডার্সের নামে আনা হচ্ছিল। এ ব্যাপারে সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ