Inqilab Logo

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ক্রীড়া সংগঠক শামসুল আলম আনু আর নেই

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২১, ৬:২৬ পিএম

দেশবরেণ্য ক্রীড়া সংগঠক, বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশন ও সাউথ এশিয়ান টেবিল টেনিস ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক শামসুল আলম আনু আর নেই। শনিবার ভোর সাড়ে ৫টায় উত্তরার নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন তিনি। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৯ বছর। তিনি স্ত্রী, ২ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয় স্বজন রেখে যান। একজন সফল ক্রীড়া সংগঠক শামসুল আলম আনু ওয়ারী ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও আজীবন সদস্য এবং বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের বর্তমান কার্যনির্বাহী কমিটির সদস্য ছিলেন। শনিবার বাদ যোহর নামাজে জানাজা শেষে উত্তরা ৪ নম্বর সেক্টরের কবরস্থানে তাকে দাফন করা হয়।

শামসুল আলম আনুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটি (বিএসজেসি)’র সভাপতি নাসিমুল হাসান দোদুল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শামীম এবং কার্যনির্বাহী কমিটির সদস্যসহ সাধারণ সদস্যরা। এছাড়া বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন, ফুটবল ফেডারেশন, টেবিল টেনিস ফেডারেশন, বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন ও বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস অ্যাসোসিয়েশন শোক জানিয়ে মরহুমের আত্মার মাগফেরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে।-বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক সংবাদ


আরও
আরও পড়ুন