Inqilab Logo

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাজশাহীর বাঘায় তুচ্ছ ঘটনায় এক যুবককে কুপিয়ে জখম

বাঘা (রাজশাহী) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২১, ৬:৩৬ পিএম

রাজশাহীর বাঘায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আসিক (২১) নামে এক যুবককে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে । শুক্রবার ( ৩০শে জুলাই) বিকেলে পৌর এলাকার বানিয়া পাড়া গ্রামে এক আম বাগানে এ ঘটনা ঘটে।

এলাকা সূত্রে জানা যায়, বাঘা পৌর এলাকার বানিয়াপাড়া গ্রামের আদম আলীর ছেলে আসিক (২১) ও একই এলাকার সাইফুলের ছেলে রুবেল (২০) এর মধ্যে পিয়ারা খাওয়াকে কেন্দ্র করে সকাল ১০টার দিকে কিল-ঘুষি মারার ঘটনা ঘটে। ওই সময় বিষয়টি স্থানীয় ভাবে মীমাংসা করে দেন এলাকার প্রধানগণ। ওইদিন বিকেলে ওই এলাকার খায়রুলের আম বাগানে গিয়ে মাচায় বসে ছিল আসিক। এ সময় রুবেল তাকে দেখতে পায় এবং বাড়ী থেকে হাঁসুয়া নিয়ে সেখানে গিয়ে এলোপাথাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে পালিয়ে যায়। এ সময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বাঘা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ কান্তা খাতুন তাকে রামেক হাসপাতালে প্রেরণ করেন।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী

২১ সেপ্টেম্বর, ২০২১
১৯ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ