Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চুয়াডাঙ্গার ঈশ্বরচন্দ্রপুরে ভিডিও গেম খেলাকে কেন্দ্র করে কলহে নিহত ১, আহত ৩

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২১, ৭:১৪ পিএম

চুয়াডাঙ্গার দর্শনা পৌর এলাকার ঈশ্বরচন্দ্রপুরে ভিডিও গেম খেলাকে কেন্দ্র করে কলহের জেরে ধারালো ছুরির এলোপাথাড়ি কোপে ১ জন নিহত ও ৩ জন আহত হয়েছে। হতাহতের ঘটনাটি ঘটেছে আজ শনিবার (৩১ জুলাই) দুপুরে। এ ঘটনায় নিহত শহিদুল ইসলাম (৪৫) ঈশ্বরচন্দ্রপুর গ্রামের মরহুম তাহার আলীর ছেলে। গুরুতর আহতরা হলো, ঈশ্বরচন্দ্রপুর গ্রামের নিহত শহিদুল ইসলামের দু'ছেলে ছেলে মেমনগর স্কুলের এসএসসি শিক্ষার্থী ইনফাজ হোসেন (১৭) ও ফরিদ হোসেন (২২) এবং আসানুরের ছেলে জাকির হোসেন (২৪)।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে মারাত্মক জখম শহিদুল ইসলাম মারা যায়। এ হতাহতের ঘটনাটি ঘটিয়ে ঈশ্বরচন্দ্রপুরের আমজেদের ছেলে চোরাকারবারী সুজন (১৯) পালিয়ে যায়।

দর্শনা থানার অফিসার ইনচার্জ মাহাব্বুবুর রহমান কাজল প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, এদিন সকালে ভিডিও গেম খেলাকে কেন্দ্র করে নিহত শহিদুলের ছেলে স্কুল পড়ুয়া ইনফাজের সঙ্গে সুজনের গন্ডগোল হয়। গন্ডগোলের পর তা মীমাংসা হয়ে যায়। এরপরও সুজন ধারালো ছুরি দিয়ে ইনফাজকে মারতে আসে। ওই সময় ইনফাজের বাবাসহ কয়েকজন ঠেকাতে আসলে সে তাদেরকে ছুরি দিয়ে আঘাত করে। সে সময় ছুরির আঘাত শহিদুলের বুকে লাগে। মারাত্মক আহত অবস্থায় তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে তিনি মারা যায়। খবর পেয়ে পুলিশ দ্রুত সেখানে পৌঁছুলেও হতাহতকারী সুজনকে আটক করতে পারেনি। তবে তাকে আটক করার চেষ্টা অব্যাহত রয়েছে। এছাড়া মামলার ব্যাপারটি প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুয়াডাঙ্গা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ