Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪
শিরোনাম

আইইউবিএটি ইউনিভার্সিটিতে বিশ্ব পর্যটন দিবস-২০১৬ উদযাপন

প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বিশ্ব পর্যটন দিবস ২০১৬ উদযাপন করেছে ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেজ এগ্রিকালচার এন্ড টেকনোলজি (আইইউবিএটি ইউনিভার্সিটি)-এর কলেজ অব ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট (সিটিএইচএম)। সম্প্রতি দিবসটি উদযাপন করা হয়। জাতিসংঘ কর্তৃক স্বীকৃত এ বছরে দিবসটির মূল প্রতিপাদ্য বিষয় ছিল “সবার জন্য পর্যটন; সার্বজনীন পর্যটনের অভিগম্যতা।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আই্ইউবিএটি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারার অধ্যাপক ড. এম জব্বার। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিটিএইচএমের কো-অর্ডিনেটর মোহাম্মদ মুসা। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সিটিএইচএমের শিক্ষক শেখ এরশাদ হোসেন, মোহাম্মদ আবু হোরায়রা, ফারজানা আল ফেরদৌস, মোফাসেরুল ইসলাম পাভেল এবং কলেজ অব বিজনেস এডমিনিসট্রেশনের অধ্যাপক মো. লুৎফর রহমান। অনুষ্ঠানে অতিথি এবং অংশগ্রহণকারীদের ধন্যবাদ জ্ঞাপন করেন জহুরা জাবিন আনিকা। উপস্থাপনায় ছিলেন সাবরিনা আহসান সাবা। স বিজ্ঞপ্তি



 

Show all comments
  • SHAUKAUT ২৮ মে, ২০১৮, ৬:৩৯ পিএম says : 0
    desher hob bissho biddaloy er moddhe ei bishoy chalu baddhota mulok korte jobe er maddhome bangladeshke turist kendrik mukhi deshjishabe bissher shamne tule dhorle bangladeshe nuton juger shuchona jobe .etaijuk juk bortoman siglor bangladesher protipaddo bangladesh interesting country for turist of the world.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইইউবিএটি ইউনিভার্সিটিতে বিশ্ব পর্যটন দিবস-২০১৬ উদযাপন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ