Inqilab Logo

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

বড়াইগ্রামে শিশু ধর্ষণের অভিযোগে যুবক আটক

বড়াইগ্রাম (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

নাটোরের বড়াইগ্রামে পাঁচ বছর বয়সের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। গতকাল শনিবার সকালে উপজেলার বনপাড়া পৌরসভার গুণাইহাটি মধ্যপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত আরিফুর রহমান জয় (১৯) কে আটক করেছে পুলিশ। আটক আরিফুর রহমান গুণাইহাটি মহল্লার আসলাম হোসেনের ছেলে।
স্থানীয়রা জানান, গতকাল শনিবার সকালে শিশুটি বাড়ির বাইরে খেলা করছিল। এ সময় প্রতিবেশী যুবক আরিফুর রহমান জয় তাকে নিজের বাড়িতে ডেকে নিয়ে যায়। পরে বাড়িতে কেউ না থাকার সুযোগে সে শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় মেয়েটির কান্না শুনে তার মা এগিয়ে এলে লম্পট জয় দৌড়ে পালিয়ে যায়। পরে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মো. রাশিদুল ইসলাম বিষয়টির সত্যতা স্বীকার করে জানান, এলাকায় অভিযান চালিয়ে পুলিশ দুপুরে তাকে আটক করেছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন