Inqilab Logo

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

মোটরসাইকেল চালক খুন

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

পটুয়াখালীতে মো. ইব্রাহীম ফয়সাল (২২) নামে এক মোটরসাইকেল চালককে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। ঘটনায় জড়িত সন্দেহে ঝালকাঠি জেলার রাজাপুর থানার বেলাল হাওলাদারের ছেলে সুজন হাওলাদার (২২) কে আটক করা হয়েছে। মোটরসাইকেলে যাত্রী পরিবহনকারী পেশায় নিয়োজিত নিহত ইব্রাহীম ফয়সাল কলাপাড়া উপজেলার মহিপুর থানার জয়নাল আবেদীনের ছেলে। গত শুক্রবার রাতে পটুয়াখালী-বরিশাল সড়কের পটুয়াখালী সদর উপজেলার বদরপুর ইউনিয়নের পরিত্যক্ত বিমানবন্দর এলাকায় এঘটনা ঘটে।
ঘটনার বরাদ দিয়ে নিহত ইব্রাহীম ফয়সালের বোন জামাতা নুরুল ইসলাম ও বড় ভাই আব্দুল জলিল জানান, বৃহস্পতিবার বিকালে মহিপুর থেকে ঈমন নামে এক ব্যক্তি ও তার স্ত্রীকে ভাড়ায় নিয়ে বরিশাল রওনা হয় ফয়সাল। বরিশাল অতিক্রমকালে বরিশাল বিশ্ববিদ্যালয়ের সামনে মোটরসাইকেলে যান্ত্রিক ত্রুটি ঘটে। যে ঘটনা মোবাইল ফোনে ইব্রাহীমের বোন আসমা আক্তার ময়না অবগত হয়। বিকালে ঈমন দম্পত্তিকে বরিশাল নামিয়ে দিয়ে আটককৃত সুজন ও তার সঙ্গে থাকা আরও এক যুবককে নিয়ে বরিশাল থেকে পটুয়াখালীর দিকে রওনা হয় ফয়সাল। ফয়সাল তার ব্যবহৃত মোবাইল সঙ্গে না নেয়ার কারনে আমরা যাত্রী ঈমনের সাথে যোগাযোগ করি। ঈমন জানায়-তার সামনেই ফয়সাল দুই যুবককে ভাড়ায় নিয়ে পটুয়াখালীর দিকে রওনা হয়। এরপর কি হয়েছে জানেনা ঈমন।
ফয়সালের স্বজনা আরও বলেন-মধ্য রাতে এক অ্যাম্বুলেন্স চালক ফোন দিয়ে তাদের জানান, ফয়সাল দুর্ঘটনার শিকার হয়েছে, আপনারা পটুয়াখালী হাসপাতালে চলে আসেন। আমরা ওই রাতেই হাসপাতালে পৌছে দেখি ফয়সাল খুন হয়েছে। কারও সাথে কোন শত্রুতা আছে কিনা এমন প্রশ্নে ফয়সালের পরিবার বলেন-ফয়সালের সাথে কারও কোন বিরোধ নাই। শুধু ওর বিরুদ্ধে একটি মাদক মামলা আছে।
এ প্রসঙ্গে সদর থানার অফিসার ইনচার্জ আখতার মোর্শেদ বলেন-ইব্রাহীম ফয়সাল নামে এক যুবক ছুরিকাঘাতে খুন হয়েছে। এ ঘটনায় সুজন নামে এক যুবককে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। কিন্তু সে উল্টাপাল্টা কথা বলছে। যা নিয়ে বিভ্রান্তি হচ্ছে। তবে আমরা এর রহস্য উদঘাটনে চেষ্টা করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন