Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮ আশ্বিন ১৪২৮, ১৫ সফর ১৪৪৩ হিজরী

সব ক্লাবের চেয়ে অনন্য পার্লামেন্ট মেম্বার্স ক্লাব : স্পিকার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২১, ৯:৩১ পিএম

পার্লামেন্ট মেম্বার্স ক্লাব বাংলাদেশের সব ক্লাবের চেয়ে সবদিক থেকে অনন্য বলে জানিয়েছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। শনিবার (৩১ জুলাই) পার্লামেন্ট মেম্বার্স ক্লাবের উদ্বোধন উপলক্ষে আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। এ সময় স্পিকার পার্লামেন্ট মেম্বার্স ক্লাবের শুভ উদ্বোধন করেন। অনুষ্ঠান শেষে বিশেষ মোনাজাত ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, সব সংসদ সদস্য ও নির্বাচনী এলাকার জনগণের জন্য পার্লামেন্ট মেম্বার্স ক্লাব একটি গুরুত্বপূর্ণ স্থাপনা। বাংলাদেশের সব ক্লাবের চেয়ে পার্লামেন্ট মেম্বার্স ক্লাব সবদিক থেকে অনন্য। এ সময় সংসদ সদস্যদের বিভিন্ন প্রয়োজনে ক্লাবটি ব্যবহারের আহ্বান জানান স্পিকার। তিনি বলেন, যথাযথ আধুনিকায়নের মাধ্যমে পার্লামেন্ট মেম্বার্স ক্লাবকে তৈরি করা হয়েছে। সবার অংশগ্রহণের মাধ্যমে ভবিষ্যতে ক্লাবটি প্রাণবন্ত থাকবে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে হুইপ ইকবালুর রহিম, হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, শেখ সালাউদ্দিন জুয়েল, এ বি তাজুল ইসলাম, খালিদ মাহমুদ চৌধুরী, শরীফ আহমেদ, উপাধ্যক্ষ আব্দুস শহীদ, নসরুল হামিদ বিপু, জুনাইদ আহমেদ পলক, নজরুল ইসলাম বাবু, কাজী ফিরোজ রশীদ, আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, নাহিম রাজ্জাক, শফিকুল ইসলাম শিমুল, রাজী মোহাম্মদ ফখরুল, রুমানা আলী প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়া সংসদ সচিবালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্পিকার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ