Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

মশামুক্ত করতে উদ্যোগ নিয়েছি

গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীর

টঙ্গী সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র অ্যাডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেছেন, গাজীপুর সিটি কর্পোরেশনের প্রতিটি ওয়ার্ডে মশক নিধন কার্যক্রম চালানো হবে। গাজীপুর মহানগরীকে মশামুক্ত করতে এই উদ্যোগ নেয়া হয়েছে। তিনি বলেন, নগরীর ৫৭টি ওয়ার্ডে কোনভাবেই যেন ডেঙ্গু মশা জন্মাতে না পারে তার জন্য নাগরিকদেরও সচেতন থাকতে হবে। সকলের উচিত নির্মাণাধীন বাড়িসহ বাসার আশপাশের ময়লা আবর্জনা পরিষ্কার করা ও নানাবিধ পাত্রে জমে থাকা পানি ফেলে দেওয়া। তিনদিনের অধিক জমা পানি জমা রাখা যাবে না।

গাজীপুর সিটি করপোরেশনের উদ্যোগে প্রতিটি ওয়ার্ডে মশক নিধন পরিচ্ছন্নতা কার্যক্রম ও চিরুনি অভিযান উদ্বোধনকালে মেয়র জাহাঙ্গীর আলম এসব কথা বলেন। গতকাল শনিবার টঙ্গী বাজারে সকাল ১১টায় স্প্রে ছিটিয়ে মশক নিধন কার্যক্রমের উদ্বোধন করা হয়। এ উপলক্ষে একটি র‌্যালি টঙ্গী বাজার থেকে শুরু করে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক প্রদক্ষিণ করে গাজীপুর সিটি কর্পোরেশন টঙ্গী কার্যালয়ে এসে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন- গাজীপুর সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আমিনুল ইসলাম, টঙ্গী অঞ্চলের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহরাব হোসেন, গাছা অঞ্চলের নির্বাহী ম্যাজিস্ট্রেট জহিরুল ইসলাম, গাজীপুর সিটি কপোরেশনের ৫৪নং ওয়ার্ড কাউন্সিলর নাসির উদ্দিন মোল্লা, ৫৭নং ওয়ার্ড কাউন্সিলর মো. গিয়াস উদ্দিন সরকার, ৫৬নং ওয়ার্ড কাউন্সিলর মো. আবুল হোসেন, ৪৯নং ওয়ার্ড কাউন্সিলর ফারুক আহমেদ, ৪৭নং ওয়ার্ড কাউন্সিলর সাদেক আলী, ৫১নং ওয়ার্ড কাউন্সিলর আমজাদ হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীর
আরও পড়ুন