Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

বনানীতে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় উল্টে গেল পাজেরো

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

এবার রাজধানীর বনানীতে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় একটি পাজেরো জিপ উল্টে গেছে। এ ঘটনায় চালক সামান্য আহত হলেও আর কারও হতাহতের খবর পাওয়া যায়নি। গতকাল বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে।

বনানী থানার এসআই মনির হোসেন বলেন, গতকাল বিকেল সাড়ে ৫টার দিকে বনানী কামাল আতাতুর্ক এভিনিউতে অবস্থিত হোটেল শেরাটনের বিপরীত পাশের রাস্তায় একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এ ঘটনায় গাড়ির চালক সামান্য আহত হয়েছেন বলে আমরা জানতে পেরেছি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে একটি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে আমরা ধারণা করছি বিধিনিষেধের সময় রাস্তা ফাঁকা পেয়ে চালক নিয়ন্ত্রণহীন গতিতে গাড়ি চালাচ্ছিলেন। একপর্যায়ে চালক নিয়ন্ত্রণ ধরে না রাখতে পারায় ডিভাইডারের সঙ্গে গাড়িটি ধাক্কা খেয়ে উল্টে যায়। এ ঘটনায় গাড়ির সামনের অংশ ভেঙে গেছে। গাড়িটি উদ্ধার করে আমরা থানায় নিয়ে এসেছি। গাড়ির চালকের নাম-পরিচয় জানার চেষ্টা করছি। এখনও তার নাম-পরিচয় জানা যায়নি। এছাড়া গাড়ির ভেতর অন্য কেউ ছিল কি না সে বিষয়েও খোঁজ নিচ্ছি আমরা। এর আগে গত শুক্রবার বনানীতে আর্মি স্টেডিয়ামের সামনে কার ও অ্যাম্বুলেন্সের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছিল। এতে দুই গাড়িরই চালক সামান্য আহত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিয়ন্ত্রণ হারিয়ে পাজেরো
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ