Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮ আশ্বিন ১৪২৮, ১৫ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

বিচারক খুনের দৃশ্য সিসিটিভিতে!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

ভারতের ঝাড়খন্ড রাজ্যের এক বিচারকের মৃত্যু পুলিশ প্রথমে সড়ক দুর্ঘটনা হিসেবেই ধরে নিয়েছিল। কিন্তু সিসিটিভি ফুটেজ পুলিশের সেই ধারনা পাল্টে দিয়েছে। ফুটেজে ধরা পড়েছে সড়ক দুর্ঘটনা নয়, ইচ্ছা করে গাড়িচাপা দিয়ে বিচারককে হত্যা করা হয়েছে।

ঝাড়খন্ডের জেলা এবং অতিরিক্ত দায়রা আদালতের বিচারক উত্তম আনন্দকে হত্যার সেই ভিডিও নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, গত ২৮ জুলাই স্থানীয় সময় ভোর ৫টার দিকে ধানবাদে বাড়ির কাছের রাস্তায় জগিং করছিলেন বিচারক উত্তম। এ সময় একটা গাড়ি তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। অজ্ঞাতপরিচয় ব্যক্তি হিসেবে তাকে হাসপাতালে নিয়ে যায় পথচারীরা। সেখানেই তার মৃত্যু হয়।
এদিকে সময় গড়ালেও আনন্দের বাড়ি না ফেরার বিষয়টি তার পরিবারের সদস্যরা পুলিশকে জানায়। পুলিশ হাসপাতালে আনন্দের লাশের খোঁজ পায়। আনন্দের হত্যাকান্ডের সাথে তার বিচারাধীন কোনো মামলার সংশ্লিষ্টতা আছে কী না তা খতিয়ে দেখছে পুলিশ। সূত্র : এনডিটিভি, ইন্ডিয়া টিভি নিউজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত

২১ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন