Inqilab Logo

সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫ আশ্বিন ১৪২৮, ১২ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

ঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় কৃষক নিহত

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২১, ২:৪৮ পিএম

ঝালকাঠিতে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় মনির হাওলাদার (৫০) নামে এক কৃষক নিহত হয়েছে। রবিবার সকালে সদর উপজেলার গাভারাচন্দ্রপুর ইউনিয়নের রমজানকাঠি গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ ও নিহতের পরিবার জানায়, দীর্ঘদিন ধরে প্রতিবেশী ফোরকান হাওলাদাদের সঙ্গে কৃষি জমি নিয়ে মনির হাওলাদারের বিরোধ চলছিল। রবিবার সকালে বিরোধীয় জমিতে রোপনকৃত বীজতলা থেকে ধানের চারা উত্তোলন করতে যায় মনির। এ সময় প্রতিপক্ষ ফোরকান হাওলাদারের নেতৃত্বে সাহাজউদ্দিন, সিদ্দিক হাওলাদার তাদের লোকজন মিলে কৃষক মনির হাওলাদারের ওপর হামলা চালায়। এতে সে গুরুতর আহত হয়। আশঙ্কাজনক অবস্থায় স্বজনরা তাকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের পরিবার মামলার প্রস্ততি নিচ্ছেন বলে জানায়।
ঝালকাঠি থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলায় নিহত

১৪ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ