Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

একযোগে ৭টি করোনা টিকা রেজিস্ট্রেশন কেন্দ্রের কার্যক্রম শুরু

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

করোনার টিকা রেজিস্ট্রেশনের জন্য শহরের খোলা স্থানে মৌলভীবাজার পৌরসভার উদ্যোগে ফ্রি টিকা রেজিস্ট্রেশন কেন্দ্র চালু হয়েছে।
গতকাল রোববার ১ আগস্ট সকাল ১১টায় শহরের পশ্চিমবাজার পুলিশ বক্স প্রাঙ্গনে একযোগে ৭টি টিকা রেজিস্ট্রেশন কেন্দ্রের কার্যক্রম উদ্বোধন করেন পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।
পৌর মেয়র মো. ফজলুর রহমানের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, মৌলভীবাজার সরকারি কলেজের সহযোগী অধ্যাপক রকি উদ্দিন নিজাম, মৌলভীবাজার মডেল থানার ওসি ইয়াছিনুল হক, ৬নং ওয়ার্ডের কাউন্সিলর জালাল আহমদ, ৯নং ওয়ার্ডের কাউন্সিলর মাসুদ আহমদ, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ সেলিম হকসহ অন্যান্যরা। মেয়র জানান, করোনা প্রার্দুভাব বৃদ্ধিতে সাধারণ মানুষকে টিকা গ্রহণের আওতায় আনতে শহরের গুরুত্বপূর্ন স্থানে ৭টি কেন্দ্রের মাধ্যমে টিকা রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু হয়েছে। প্রতিদিন সকাল ১০টা থেকে দুপুর ২ঘটিকা পর্যন্ত আগামী ৭ আগস্ট পর্যন্ত রেজিস্ট্রেশন চলবে। কেন্দ্রগুলোর টিকা রেজিস্ট্রেশন কর্মি হিসেবে দায়িত্ব পালন করছে মৌলভীবাজার সরকারি কলেজের বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) সদস্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন