Inqilab Logo

রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮, ১৮ সফর ১৪৪৩ হিজরী

নোয়াখালীর বেগমগঞ্জে চাঁদাবাজির অভিযোগে পুলিশের এসআই স্ট্যান্ড রিলিজ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২১, ৯:১৮ পিএম

বেগমগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তৌহিদুল ইসলামকে সড়কে চাঁদাবাজির অভিযোগে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে।

রোববার সন্ধ্যায় নোয়াখালী পুলিশ সুপার কার্যালয়ের এক আদেশে তাকে স্ট্যান্ড রিলিজ করে নোয়াখালী পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

একই দিন রাত সাড়ে ৮টার দিকে নোয়াখালীর পুলিশ সুপার শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, চলমান কঠোর লকডাউনের মধ্যে গত ৫/৬ দিন ধরে বেগমগঞ্জ থানার এসআই তৌহিদুল ইসলাম জমিদার হাট বাজারের প্রধান সড়কে নেমপ্লেট ছাড়া পুলিশ পোশাকে বিভিন্ন যানবাহন থেকে চাঁদা আদায় আসছিল। রোববার বিকেল ৪টার দিকে যানবাহনে চাঁদাবাজি নিয়ে স্থানীয়দের সাথে তার বাকবিতন্ডা বেধে যায়। এক পর্যায়ে স্থানীয়রা তাকে চ্যালেঞ্জ করে জানতে চায় সে প্রকৃত পুলিশ কিনা। এরপর এলাকাবাসী ক্ষুদ্ধ হয়ে তাকে একটি দোকানের মধ্যে আটক করে রেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে বিকেল সাড়ে ৪টার দিকে বেগমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে থানায় আসে।

বেগমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন জানান, সড়কে চাঁদাবাজির অভিযোগ উঠায় তাৎক্ষণিক অভিযুক্ত এসআই তৌহিদুল ইসলামকে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে।

পুলিশ সুপার শহীদুল ইসলাম আরও জানান, তাকে স্থানীয় কিছু লোক আটক করে রাখে। এরপর তার বিরুদ্ধে মৌখিক ভাবে অভিযোগ পেয়ে তাকে নোয়াখালী পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। এ ঘটনায় একটি তদন্ত কমিটি করা হবে। তদন্ত কমিটির রিপোর্ট হাতে পেলে পরবর্তীতে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদাবাজি

১১ এপ্রিল, ২০১৯

আরও
আরও পড়ুন