Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কিশোর গ্যাংয়ের ৯ সদস্য আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

রাজধানীর শেরেবাংলা নগর থানা এলাকা থেকে কিশোর গ্যাং ‘সেজান গ্রুপ’র নয় সদস্যকে দেশীয় অস্ত্রসহ আটক করেছে র‌্যাব। গত শনিবার দিবাগত রাতে শেরেবাংলা নগর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকদের বয়স ১৬ থেকে ১৯। তাদের কাছ থেকে দুইটি ছুরি, চারটি ড্যাগার, তিনটিক্ষুর, চারটি মোবাইল ফোন জব্দ করা হয়।

গতকাল র‌্যাব-২-এর সহকারী পরিচালক (মিডিয়া) এ এস পি মো. ফজলুল হক জানান, আটকরা সংঘবদ্ধভাবে ছিনতাই, চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের সঙ্গে জড়িত। তারা বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে নানাবিধ অনৈতিক কাজে লিপ্ত হওয়াসহ শেরেবাংলা নগর থানা এলাকায় প্রভাব বিস্তার করতে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও ভয়ভীতি দেখিয়ে ত্রাসের পরিবেশ সৃষ্টি করত।
তিনি আরও জানান, নিজেদের গ্রুপের আধিপত্য বজায় রাখার জন্য অন্যান্য কিশোর গ্যাং-এর সঙ্গে মারামারিসহ নানা সশস্ত্র সংঘর্ষেও জড়াত তারা। তাদের বিরুদ্ধে আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা হয়েছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোর গ্যাং


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ