Inqilab Logo

শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯ আশ্বিন ১৪২৮, ১৬ সফর ১৪৪৩ হিজরী

তিন বছর পর সাজাপ্রাপ্ত আসামি আটক

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

রাজশাহী মহানগরীতে ১ বছরের বিনাশ্রম সাজাপ্রাপ্ত ও ২ লাখ ৫০ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত ওয়ারেন্টভুক্ত আসামী নুরে ইসলাম মিলনকে আটক করেছে র‌্যাব-৫। আটক মিলন দৈনিক উপচার পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক। তিনি নগরীর বোয়ালিয়া থানাধীন ঘোড়ামারা এলাকার মৃত মোস্তাক হোসেন ওরফে ডাবলুর ছেলে। বর্তমানে তিনি সাগরপাড়া (বটতলা) মোড়ের একটি বাড়িতে বসবাস করেন।
গত শনিবার দুপুর সোয়া ২ টার দিকে তাকে নগরীর কাশিয়াডাঙ্গা থানাধীন হড়গ্রাম নতুন বস্তিপাড়া এলাকা থেকে আটক করে র‌্যাব-৫ এর একটি দল। পরে তাকে বোয়ালিয়া মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করে। র‌্যাব জানায়, র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে সাজাপ্রাপ্ত আসামী নুরে ইসলাম (মিলন) নগরীর কাশিয়াডাঙ্গা ধানাধীন হড়গ্রাম মোল্লাপাড়া নতুন বস্তি এলাকায় ঘোরাফেরা করছে। বিষয়টি জানতে পেরে র‌্যাবের ওই দলটি ঘটনাস্থল নতুন বস্তির পাঁকা রাস্তার উপর থেকে তাকে গ্রেফতার করে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানায় সোপর্দ করা হয়।
খোঁজ নিয়ে আরো জানা যায়, থানা সূত্রে জানা গেছে, মামলার বাদী একজন প্রতিবন্ধী। রেলে চাকরি দেয়ার নামে একটি চেকের মাধ্যমে মোটা অঙ্কের টাকা গ্রহণ করে মিলন। মামলার এক বছর পর ২০১৮ সালের জানুয়ারী মাসের ১৮ তারিখে আদালতের বিচারক মিলনকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড ও ২ লাখ ৫০ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করেন। কিন্তু তিনি তখন পলাতক ছিলেন। ২০১৮ সাল থেকে মামলার ওয়ারেন্ট থাকলেও মিলন গ্রেফতার হননি। শনিবার র‌্যাব তাকে গ্রেফতার করে বোয়ালিয়া মডেল থানায় হস্তÍান্তর করে। তার বিরুদ্ধে আরেকটি মামলা চলমান রয়েছে। নগরের বোয়ালিয়া মডেল থানার কর্তব্যরত অফিসার জানান, ওয়ারেন্ট থাকায় র‌্যাব-৫ মিলনকে আটক করে বোয়ালিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আসামি আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ