Inqilab Logo

রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮, ১৮ সফর ১৪৪৩ হিজরী

বিজিবি সদস্যের অনৈতিক মেলামেশায় বিধবা নারীর অন্তঃসত্ত্বার অভিযোগ

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

কুষ্টিয়ায় এক বিজিবি সদস্যের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে বিধবা নারীর সঙ্গে অবৈধভাবে মেলামেশা করার অভিযোগ ওঠেছে। এর ফলে ওই নারী এখন ৩ মাসের অন্তঃসত্ত্বা। কিন্তু অভিযুক্ত বিজিবি সদস্যের সঙ্গে দীর্ঘদিন যোগাযোগ করতে না পেরে সেই নারী এখন ঘুরছে পথে পথে।
কুষ্টিয়ার কুঠিপাড়া এলাকার মৃত মিজানুর রহমান সুজনের তৃতীয় কন্যা সোহেলা পারভীন সোনালী (৪১) অভিযোগ করে বলেন, অল্প বয়সে স্বামী হারানোর পরে ঠাঁই মেলেনি স্বামীর ভিটেতে। মৃত পিতা-মাতার ভিটেতে বাড়ি ভাড়া ও বিভিন্ন ক্লিনিকে কাজ করে জীবন-যাপন করছিলাম। বিজিবি সদস্য শহীদুল তার স্ত্রী অসুস্থতার কথা বলে সুখের আশায় বিধাব সোনালীর কাছে যেতেন বলে জানা গেছে।
সূত্র থেকে জানা যায়, শহীদুল ইসলাম শহীদের দু’ কন্যা ও অসুস্থ স্ত্রী রয়েছে। এরপরও বিভিন্ন প্রলোভনে গড়ে তোলেন অবৈধ সম্পর্ক। সোনালী জানান, শহীদুল আমার পবিরারিক সুত্রে আত্মীয় হয়। আমার ওয়ারিশদের জমির অংশ ক্রয় করার উদ্দেশ্যে আমার বাড়িতে বিভিন্ন সময় আসে। প্রতারণা করে আমাকে বিভিন্ন ধরনের মিথ্যা প্রলোভন দেখিয়ে আমার সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে তোলে। আমাকে বিয়ে করার আশ্বাস দিয়ে দীর্ঘদিন আমার সঙ্গে খারাপভাবে মেলামেশা করে। মেলামেশার একপর্যায়ে আমার গর্ভে সন্তান আসে এবং বর্তমানে আমি তিন মাসের অন্তঃসত্ত্বা।
সোনালী এ প্রতিবেদককে আরও জানান, শহীদুল ৪-৫ মাস আগে রমজানের সময় আমার বাড়িতে আসে এবং আমাকে কসম খেয়ে বিয়ের আশ্বাস দিয়ে মেলামেশা করে। গর্ভবতী হওয়ার কথা মোবাইল ফোনে জানালে তিনি আমার উপর ক্ষিপ্ত হন এবং আমাকে বিয়ে করবে না বলে জানায়। শুধু তাই নয়, এখন আমাকে প্রাণনাশের হুমকি এবং আমার নামে মিথ্যা মামলা দিবেন বলে হুমকি দিচ্ছে। এমনকি আমার সঙ্গে খারাপভাবে মেলামেশার ভিডিও ফেসবুকে-ইন্টারনেটে আপলোড করার হুমকি দিচ্ছে।
কুষ্টিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন সোনালী। এ ব্যাপারে শহীদুলকে জিজ্ঞাসা করা হলে তিনি সোনালী নামে কোন মেয়েকে চেনেন না বলে মোবাইল ফোন কেটে দেন।

 

 



 

Show all comments
  • Harun ২ আগস্ট, ২০২১, ৫:৪১ এএম says : 0
    Digital Bangladesh. Mora shami kobor theke bouke gorvoboti korte pare.
    Total Reply(0) Reply
  • Nayeemul ২ আগস্ট, ২০২১, ৫:৫১ এএম says : 0
    Oti love tati nosto. Lovi mohila ekhon moja bujo. Aha ki anondo.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অন্তঃসত্ত্বা


আরও
আরও পড়ুন