Inqilab Logo

রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮, ১৮ সফর ১৪৪৩ হিজরী

মাদকসহ যুবক আটক

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

রাজশাহীর চারঘাট উপজেলায় র‌্যাবের অভিযানে কোটি টাকা মূল্যের এক কেজি হেরোইনসহ মেহেদী হাসান তুশার (২১) নামের এক মাদক কারবারিকে আটক করেছে। আটক মাদক ব্যবসায়ী রাজশাহীর পুঠিয়া উপজেলার বিড়ালদহ পশ্চিম পাড়া গ্রামের সাইদুল ব্যাপারীর ছেলে। গতকাল রোববার দুপুরে রাজশাহী জেলার চারঘাট থানাধীন বাসুদেবপুর আড়ানী রেলগেট এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

র‌্যাব জানায়, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে রাজশাহী জেলার চারঘাট থানাধীন বাসুদেবপুর দাসেরচড় রেলগেট হইতে ৫০ গজ দক্ষিণে পাঁকা রাস্তার উপর ১ জন মাদক কারবারি মাদকদ্রব্য হেরোইন বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে।
বিষয়টি জানতে পেরে র‌্যাবের একটি দল ঘটনাস্থল রাজশাহী জেলার চারঘাট থানাধীন বাসুদেবপুর দাসেরচড় রেলগেট হইতে ৫০ গজ দক্ষিণে পাকা রাস্তার উপর পৌছামাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় ঘটনাস্থলেই তাকে আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক


আরও
আরও পড়ুন