Inqilab Logo

রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮, ১৮ সফর ১৪৪৩ হিজরী

মাদারীপুরে নিখোঁজ কলেজ ছাত্রের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে : | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

মাদারীপুরে নিখোঁজ কলেজছাত্র জিহাদ মাতুব্বরের লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল রোববার দুপুরে সদর উপজেলার মধ্য খাগদী এলাকার একটি পুকুর থেকে ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়। নিহত জিহাদ মাদারীপুর সরকারি কলেজের ডিগ্রি শেষবর্ষের শিক্ষার্থী ছিলেন ও মাদারীপুর পুলিশ লাইনের ঝাড়ুদার রাজু মাতুব্বরের ছেলে।
স্বজনরা জানায়, গত শনিবার রাতে পারিবারিক বিরোধের কারণে পরিবারের সদস্যদের সাথে জিহাদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জিহাদ রাগ করে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয়। পরিবারের লোকজন রাতেই অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। গতকাল রোববার দুপুরে বাড়ির পাশের একটি পুকুরে জিহাদের লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেন স্থানীয় লোকজন।
পরে পুলিশ গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।
জিহাদের বাবা রাজু মাতুব্বর বলেন, আমার ছেলের সঙ্গে কারো কোন শত্রুতা নেই। কিভাবে আমার ছেলে মারা গেছে বুঝতে পারছি না। নিহতের শ্যালিকা তানজিলা ইসলাম তানিয়া বলেন, পুলিশ ও প্রশাসনের কাছে সুষ্ঠু তদন্তের মাধ্যমে ঘটনার রহস্য ও বিচার দাবি করছি।
মাদারীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল ইসলাম মিঞা বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এই ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ ইতোমধ্যে কাজ শুরু করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন