Inqilab Logo

রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮, ১৮ সফর ১৪৪৩ হিজরী

এবার মডেল মৌ আটক, বাসা থেকে মাদক উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২১, ৮:২৫ এএম

এবার রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে মডেল মরিয়ম আক্তার মৌকে আটক করেছে পুলিশ। রবিবার (১ আগস্ট) দিবাগত রাত ১টার দিকে তাকে আটক করা হয়। এ সময় তার বাসা থেকে বিপুল পরিমান মদ উদ্ধার করা হয়।

ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা (উত্তর) শাখার যুগ্ম-কমিশনার হারুন-অর-রশীদ বলেন, মডেল মরিয়ম আক্তার মৌয়ের বিরুদ্ধে আমাদের কাছে অনেক আগে থেকেই অভিযোগ ছিল। মৌয়ের বাসা থেকে বিপুল পরিমাণ মদ ও তার বাসায় বারের সন্ধান পাওয়া গেছে।

এর আগে আপন জুয়েলার্সের কর্ণধার দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদের সাবেক স্ত্রী মডেল ফারিয়া মাহাবুব পিয়াসাকে আটক করে পুলিশ। রবিবার রাতে মডেল পিয়াসার বারিধারার বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। অভিযানে তার বাসা থেকে মদ, ইয়াবা ও সিসা উদ্ধার করে পুলিশ।

প্রসঙ্গত, ২০১৭ সালের মে মাসে বনানীর রেইনট্রি হোটেলে দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী ধর্ষণের শিকার হয়েছিলেন। ওই ঘটনায় দায়ের হওয়া মামলার এজাহারে নাম ছিল ফারিয়া মাহাবুব পিয়াসার। প্রথমে মামলা করতে ভুক্তভোগীদের সহযোগিতা করেছিলেন পিয়াসা। কিন্তু সেই পিয়াসার বিরুদ্ধেই আবার মামলা তুলে নেয়ার হুমকির অভিযোগে জিডি করেছিলেন ভুক্তভোগী।



 

Show all comments
  • MD Mohin Joy ২ আগস্ট, ২০২১, ২:৩০ পিএম says : 0
    মৌ একা হেলেনা।এরা নারী হয়ে যদি এমন বাজে কাজ করতে পারে। তাহলে দেশ কথায় জাবে।সমাজ কথায় জাবে।এদের থেকে দেখে ভাল নারীরা খারাপ হয়ে যাবে।এদের কঠিন বিচার করা হক।
    Total Reply(0) Reply
  • Manik Raihan ২ আগস্ট, ২০২১, ২:৩১ পিএম says : 0
    কিরে বাবা সবার থেকে মদ পাওয়া যায়, কারণ কী?
    Total Reply(0) Reply
  • Ujjal Khan ২ আগস্ট, ২০২১, ২:৪৬ পিএম says : 0
    মনে হচ্ছে বাংলাদেশের বিভিন্ন রাজনৈতিক নেতা, অভিনেত্রী, মডেল এরা সবাই মাদকের বন্ধু তে পরিনত হয়েছে। গ্রেফতার হলেই দেখা মিলছে মাদকের ।
    Total Reply(0) Reply
  • Md Sariful Islam ২ আগস্ট, ২০২১, ২:৪৭ পিএম says : 0
    একটু রূপ থাকলে অনেক কিছু সম্ভব!
    Total Reply(0) Reply
  • Amir Al-Amin ২ আগস্ট, ২০২১, ২:৪৮ পিএম says : 0
    যেমন কর্ম,তেমন ফল!
    Total Reply(0) Reply
  • Tanvir Hasan Anik ২ আগস্ট, ২০২১, ২:৪৭ পিএম says : 0
    এ অভিযান অব্যাহত থাকুক সারাদেশে.. ধন্যবাদ প্রশাসনকে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ