Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

এক মুঠো প্রেম’-এর দ্রুততম মিলিয়ন ভিউ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২১, ১০:৪৪ এএম

এবারের ঈদে দ্রুততম সময়ে মিলিয়ন ভিউয়ের মাইলফলক ছুলো আফরান নিশো-তানজিন তিশা জুটির ‘এক মুঠো প্রেম’। নাটকটি সিএমভি’র ইউটিউব চ্যানেলে প্রকাশের মাত্র ১২ ঘণ্টায় মিলিয়ন ভিউ পার করলো। বিষয়টি নিশ্চিত করেছেন নাটকটির পরিচালক জাকারিয়া সৌখিন ।

এ প্রসঙ্গে নির্মাতা জাকারিয়া সৌখিন বলেন, দর্শকরা দারুণভাবে নাটকটি উপভোগ করছে জেনে ভালো লাগছে। ভিউ একটা ফ্যাক্টর। ভিউ মানে ভিউয়ার্স। সুতরাং দ্রুততম সময়ে নাটকটি মিলিয়ন ভিউয়ার লুফে নিয়েছে, এটা একটা আনন্দের উপলক্ষ অবশ্যই।

একজন কবি এবং তার প্রেমময় বর্ণিল জীবন নিয়ে নাটকটির গল্প গড়ে উঠেছে। রোমান্টিক কমেডি ঘরানার এই নাটকটি নিয়ে দর্শক প্রতিক্রিয়াও বেশ ইতিবাচক। ফেসবুকে বাংলা নাটকের গ্রুপগুলোতেও প্রশংসিত হচ্ছে ‘এক মুঠো প্রেম’ নাটকটি। আফরান নিশো-তানজিন তিশা ছাড়াও নাটকটিতে আরও অভিনয় করেছেন ফারিয়া শাহরিন, শরাফ আহমেদ জীবন, চাষী আলম, তানজিম হাসান অনিক প্রমুখ।

এদিকে ‘এক মুঠো প্রেম’ সামগ্রিকভাবে ভিউয়ের রেকর্ডে দ্বিতীয় অবস্থানে আছে। কারণ এর আগে রোজার ঈদে মোশাররফ করিম ও তানজিন তিশার ‘গল্পটা অন্যরকম’ ১১ ঘণ্টায় মিলিয়ন ভিউ অতিক্রম করেছিল।



 

Show all comments
  • mamun ২ আগস্ট, ২০২১, ৪:৩২ পিএম says : 0
    pocha natok
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভিউ

২১ অক্টোবর, ২০১৬

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ