Inqilab Logo

রোববার, ০১ আগস্ট ২০২১, ১৭ শ্রাবণ ১৪২৮, ২১ যিলহজ ১৪৪২ হিজরী

পূবালী ব্যাংক ও ওশ্যান প্যারাডাইস্ হোটেলের সমঝোতা স্মারক স্বাক্ষরিত

প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

পূবালী ব্যাংক লিমিটেড এবং ওশ্যান প্যারাডাইস্ হোটেল এন্ড রিসোর্টের মধ্যে একটি সমঝোতা স্মারক সম্প্রতি স্বাক্ষরিত হয়েছে। পূবালী ব্যাংক লিমিটেডের পক্ষে উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ টেকনিক্যাল অফিসার মোহাম্মদ আলী এবং ওশ্যান প্যারাডাইস্ হোটেল এন্ড রিসোর্টের পক্ষে হেড অব সেলস্ খায়রুল আনাম সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। এই সমঝোতা স্মারক স্বাক্ষরের ফলে পূবালী ব্যাংক লিমিটেডের ক্রেডিট ও ডেবিট কার্ডের গ্রাহকবৃন্দ কক্সবাজারে অবস্থিত ওশ্যান প্যারাডাইস্ হোটেল এন্ড রিসোর্টে অবস্থানকালে পিক সিজনে ৪০%, অফ পিক সিজনে ৫০% এবং খাবারে ১০% ছাড় উপভোগ করবেন।
সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে পূবালী ব্যাংক লিমিটেডের হেড অব কার্ড ও উপ-মহাব্যবস্থাপক হালিমা খাতুন, কার্ড বিভাগের সিনিয়র প্রিন্সিপাল অফিসার খালেদ আল মাসুদ, ওশ্যান প্যারাডাইস্ হোটেল এন্ড রিসোর্টের সেলস্রে সহকারী ম্যানেজার অহিদুল ইসলাম অভি, পূবালী ব্যাংকের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমানসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। স বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পূবালী ব্যাংক ও ওশ্যান প্যারাডাইস্ হোটেলের সমঝোতা স্মারক স্বাক্ষরিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ