Inqilab Logo

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

বসুন্ধরা মালদ্বীপ গেলেও থেমে থাকবেনা বিপিএল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২১, ৬:১১ পিএম

ঈদুল আযহা ও কঠোর লকডাউনের কারণেঘরোয়া ফুটবলের সর্বোচ্চ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) প্রায় একমাস স্থগিত ছিল। বিরতি শেষে মঙ্গলবার থেকে ফের মাঠে গড়াচ্ছে বিপিএলের দ্বিতীয় পর্বের খেলা। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) পাঠানো নতুন সূচী অনুযায়ী এদিন বিকাল ৪টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের মুখোমুখি হবে পুরাণ ঢাকার দল রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। একই দিন বিকাল ৪টায় কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে উত্তর বারিধারা ক্লাব খেলবে চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম ও কমলাপুর স্টেডিয়াম ছাড়াও ৫ আগস্টের পর কিছু খেলা বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে আয়োজনের চেষ্টা করছে বাফুফে।

এদিকে এশিয়ান ফুটবল কনফেডাশেন (এএফসি) কাপের গ্রুপ পর্বে অংশ নিতে আগামী ১৩ আগস্ট মালদ্বীপ যাবে বিপিএলের বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। তবে বাফুফে জানিয়েছে, বসুন্ধরা কিংস মালদ্বীপ গেলে তাদের ম্যাচগুলো ছাড়া বিপিএলের অন্য খেলাগুলো যথারীতি চলবে। পরশু বাফুফের পেশাদার লিগ কমিটির সভায় এমন সিদ্ধান্ত নেয়া হয়। সভায় ক্লাবগুলো একমত হয়েছে আগস্টের মধ্যেই বিপিএলের খেলা শেষ করতে। এর আগে ঈদুল আযহার বিরতি শেষে ২৪ জুলাই থেকে বিপিএলের খেলা শুরুর ঘোষণা দিয়েছিল বাফুফে। এরপর পিছিয়ে খেলা শুরুর নতুন দিনক্ষণ নির্ধারণ হয়েছিল ৩০ জুলাই। কিন্তু হঠাৎ করেই ম্যাচ শুরুর এক ঘন্টা বাফুফে ফের লিগ স্থগিত করে। পরে রোববার তারা ঘোষণা দেয় যে, মঙ্গলবার থেকে যথারীতি লিগ চলবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিপিএল

১৭ ডিসেম্বর, ২০১৯
১৪ ডিসেম্বর, ২০১৯
১৪ ডিসেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন