Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের হাতে প্রেমিক যুগল আটক

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২১, ৬:৪৫ পিএম

বিয়ের প্রলোভনে চট্টগ্রাম থেকে এক কিশোরীকে নিয়ে পালিয়ে গাইবান্ধা আসার পথে প্রেমিক যুগলকে আটক করেছে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ।

সোমবার সকাল সাড়ে ৭টার দিকে মোকামতলায় ভাই বন্ধু পরিবহণে তল্লাশি চালিয়ে হাইওয়ে পুলিশ তাদের আটক করে। আটক কিশোরী ফারিয়া (১৪) চট্টগ্রামের বায়েজিদ বোস্তামি থানার হাজীপাড়া গ্রামের তারেকের কন্যা এবং আসাদ (২১) গাইবান্ধা সদর উপজেলার কাউলী বাজার এলাকার নূরনবী মন্ডলের পুত্র।

পুলিশ জানায়, ট্রিপল নাইনে অভিযোগ আসে চট্টগ্রাম হতে ফারিয়া নামে ১৪ বছর বয়সী এক কিশোরীকে ফুসলিয়ে কিশোরীর পিতা মাতাকে না জানিয়ে ভাগিয়ে নিয়ে যাচ্ছে এক যুবক। এমন অভিযোগের ভিত্তিতে সোমবার সকাল আনুমানিক সাড়ে ৭টায় গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশের একটি টহল টিম রংপুর-বগুড়া মহাসড়কের মোকামতলা নামক স্থানে ভাই বন্ধু পরিবহণের একটি বাসে তল্লাশি চালিয়ে আাসাদ ও ফারিয়াকে আটক করে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার্স ইনচার্জ খায়রুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, এসআই আনোয়ারের নেতৃত্বে ছেলে ও মেয়েকে আটক করে থানায় নেওয়া হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাইবান্ধা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ