Inqilab Logo

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

যুগে যুগে সকল অপশাসকের পতন হয়েছে, কাদের মির্জার পতনও হবে- ভাগিনা রাহাত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২১, ৭:০৯ পিএম

বাংলাদেশ আ.লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাগনে স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ সদস্য ফখরুল ইসলাম রাহাত বলেছেন, আজকে কোম্পানীগঞ্জে যে অপশাসন ও অপরাজনীতি চলছে। আমরা এর বিরুদ্ধে যে অবস্থান নিয়েছি, পৃথিবীর কোন শক্তি নেই আমাদেরকে এ অবস্থান থেকে সরাতে পারে। কোম্পানীগঞ্জে যে ক্যাডার ভিত্তিক অপরাজনীতি চলছে। এ রাজনীতি আমরা প্রত্যাখান করি। আমরা কর্মি বান্ধব এবং জনগণ নিয়ে রাজনীতি করেছি। এ রাজনীতি আমরা করব।

সোমবার দুপুরে কোম্পানীগঞ্জ উপজেলার চর পার্বতী ইউনিয়ন আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সন্ত্রাস নৈরাজ্য যারা করছে। যুগে যুগে সকল অপশাসক ও স্বৈরশাসকের পতন হয়েছে। স্বৈরশাসক ছিলেন এরশাদ, জিয়াউর রহমান। তারা কি বেঁচে আছে, এরশাদ শিকদার কি বেঁচে আছে। সবার পতন হয়েছে। এ আব্দুল কাদের মির্জারও পতন হবে। আপনাদেরকে নীতি নৈতিকতা দিয়ে এ যুদ্ধ সংগ্রাম করতে হবে।

তিনি আরও বলেন, দুই জন মানুষের জীবন। অনেক নেতাকর্মীদের রক্তের ওপর দিয়ে আমরা কারো সাথে কোন সমঝোতা করতে পারিনা। আজকে সমঝোতার অনেক প্রস্তাব আসছে। সমঝোতা করার জন্য আমাদেরকে নানা রকম লোভনীয় অপার দেয়া হচ্ছে। নেতাকর্মীদের সাথে বেইমানি করার কোন সুযোগ আমাদের নেই। প্রয়োজনে আমরা রাজনীতি করবোনা। তবুও আপনাদের ছেড়ে যাবনা। আপনাদের নিয়ে, হয়তো সময় লাগবে, এ যুদ্ধে বিজয় আমাদের হবেই হবে ইনশাআল্লাহ। আমরা ঐক্যবদ্ধ থাকলে,শুধু ধারাবাহিক সাংগঠনিক কাঠামোতে রাজনীতি করে গেলে এ যুদ্ধে জিতব ইনশাআল্লাহ। আমরা জানি আপনারা কঠিন সময় পার করছেন। ঠিকমত নিজের কাজকর্ম গুলো পর্যন্ত করতে পারছেননা। তারপরও ধৈর্য ধরে আপনারা এ আন্দোলনে থাকায় আমরা আপনাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

এ সময় আরও উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের মুখপাত্র মাহবুবুর রশীদ মঞ্জু, চরকাঁকড়া ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো.হানিফ সবুজ, রামপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সালেহকীন রিমন প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী


আরও
আরও পড়ুন