Inqilab Logo

সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮, ১৯ সফর ১৪৪৩ হিজরী

মোরেলগঞ্জে শিশু লিমন হত্যাকারী কিশোর আটক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২১, ৭:১৭ পিএম

বাগেরহাটের মোরেলগঞ্জে লিমন মোল্লা (১০) নামের এক শিশুকে হত্যার ঘটনায় এক মাদ্রাসা ছাত্রকে আটক করেছে পুলিশ। আটক ওই কিশোর একই গ্রামের ব্যবসায়ী জহুরুল কাজীর ছেলে। সে স্থানীয় রাজৈর নেছারিয়া ফাজিল মাদ্রাসার ৯ম শ্রেণির ছাত্র। শিশুটিকে হত্যার ৩ দিন পরে রোববার তাকে পুলিশ আটক করে। নিহত লিমনের মুখে বাঁধা গেঞ্জিটির সূত্র ধরে পুলিশ এই কিশোরকে প্রাথমিকভাবে চিহ্নিত করে।

এ বিষয়ে বাগেরহাট জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আজাদুজ্জামান আজ সোমবার বিকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, নিহত শিশু লিমনের হত্যাকারীও একজন শিশু। তাই তার নাম পরিচয় প্রকাশ করা হলো না। থানার শিশু বান্ধব কর্মকর্তা ও প্রবেশন কর্মকর্তার প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে লিমনকে হত্যার কথা স্বীকার করেছে। তাই তাকে শিশু আইনের সকল প্রক্রিয়া মেনে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। তবে, কি কারণে লিমনকে হত্যা করা হয়েছে সে বিষয়ে বিজ্ঞপ্তিতে কিছু উল্লেখ করা হয়নি।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাবার দোকান থেকে বাড়িতে যাওয়ার পথে হত্যা করা হয় ৩য় শ্রেণির ছাত্র দোনা গ্রামের এনামুল মোল্লার ছেলে লিমন মোল্লাকে। রাত ১০টার দিকে জহুরুল কাজীর বাড়ির সামনে ডোবায় হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় তার লাশ পাওয়া যায়।পরদিন শুক্রবার রাতে এ ঘটনায় লিমনের বাবা অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে হত্যা মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যাকারী আটক
আরও পড়ুন