Inqilab Logo

বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৪ আশ্বিন ১৪২৮, ২১ সফর ১৪৪৩ হিজরী

দেবিদ্বারে মাদরাসা ছাত্রী ধর্ষণ : যুবক কারাগারে

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২১, ৭:২০ পিএম

কুমিল্লার দেবিদ্বারে এক মাদরাসা ছাত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে শাহীন মিয়া (২৩) নামের এক যুবককে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। উপজেলার রাজামেহার ইউনিয়নের সৈয়দপুর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ সোমবার ভোর রাতে রাজামেহার গ্রাম থেকে ওই যুবককে গ্রেফতার করে। ধৃত শাহীন মিয়া সৈয়দপুর গ্রামের আব্দুর রহিম ছেলে।

মামলার অভিযোগ ও পুলিশ জানায়, গত শনিবার (৩১ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে সৈয়দপুর গ্রামের নিত্য কবিরাজের পরিত্যক্ত বাড়ীতে নিয়ে বিয়ের প্রলোভনে স্থানীয় একটি মাদরাসার ৫ম শ্রেণির ওই মাদ্রাসা ছাত্রীকে (১৩) ধর্ষণ করে শাহীন মিয়া। এ ঘটনা জানাজানি হলে রোববার রাতে ওই ছাত্রীর বড় ভাই থানায় মামলা দায়ের করার পর থানা পুলিশ অভিযান চালিয়ে এক আত্মীয়ের বাড়ি থেকে ধর্ষক শাহীন মিয়াকে গ্রেফতার করে। অভিযুক্ত শাহীন ঘটনার পর থেকে আত্মগোপন করেছিল। পরে তথ্য-প্রযুক্তির সহায়তায় রাজামেহার এলাকার তাঁর ফুফুর বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে দেবিদ্বার থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের হয়েছে।

দেবিদ্বার থানার ওসি মো.আরিফুর রহমান দৈনিক ইনকিলাবকে বলেন, ঘটনার পর অভিযোগ পেয়ে ওই কিশোরীকে পুলিশ হেফাজতে নিয়ে আসা হয়েছে। সোমবার তার ডাক্তারী পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুমিল্লা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ