Inqilab Logo

বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৪ আশ্বিন ১৪২৮, ২১ সফর ১৪৪৩ হিজরী

রাজাপুরের আশীষ মন্ডলের সিঙ্গাপুরে আত্মহত্যা

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২১, ৭:৪৪ পিএম

ঝালকাঠির রাজাপুর উপজেলা সদরের বিশিষ্ট ব্যবসায়ী অরুন মন্ডলের পুত্র ও ঠিকাদার মনি মন্ডলের ভাতিজা সিঙ্গাপুর প্রবাসী আশীষ মন্ডল (৩২) সোমবার ২ আগস্ট সকালে সিঙ্গাপুরে কর্মস্থল Kallang MRT Station (EW10) নিকটবর্তী কনষ্ট্রাকশন সাইডে মৃত্যু বরন করেন। আশীষ সিঙ্গাপুরে হক গুয়ান চেং বিল্ডার প্রাইভেট লিমিটেড কনষ্ট্রাকশন কোমর পানিতে সাইড সুপারভাইজার হিসেবে দীর্ঘদিন ধরে কর্মরত ছিলেন। সোমবার সকালে সিঙ্গাপুর পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। আশিষ রাজাপুর পাইলট উচ্চ বিদ্যালয় থেকে ২০০৫ সনে এসএসসি পাশ করে নির্মাণ শ্রমিকের কাজ নিয়ে সিঙ্গাপুরে যান।

সিঙ্গাপুরের একটি সূত্র নিশ্চিত করেছেন-- আশীষ মন্ডল কনষ্ট্রাকশন সাইডে শ্রমিকদের আবাসিক ভবনে বসবাস করতেন। সেখানেই তিনি ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। প্রবাসী আশীষ মন্ডল তিন বছর বয়সী এক পুত্র সন্তানের জনক ছিলেন। নিহতের চাচা বরুন কুমার মনি মন্ডল জানান মৃতদেহের ময়নাতদন্ত শেষে সিঙ্গাপুর থেকে বাংলাদেশে আনার প্রক্রিয়া চলছে। সদালাপী যুবক আশীষ মন্ডলের মৃত্যুতে পরিবার সহ গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

২৪ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ