Inqilab Logo

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

২৭ মামলায় ৪ লাখ ৭৩ হাজার টাকা জরিমানা

ঢাকা উত্তর সিটি করপোরেশন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২১, ৮:২০ পিএম | আপডেট : ৮:২০ পিএম, ২ আগস্ট, ২০২১

এডিস মশা, ডেঙ্গু ও চিকুনগুনিয়া বিস্তার রোধে ২৭টি মামলায় ৪ লাখ ৭৩ হাজার ২০০ টাকা জরিমানা আদায় করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। সোমবার (২ আগস্ট) সংস্থাটির বিভিন্ন এলাকায় এ অভিযান পরিচালিত হয়।

অভিযানে ডিএনসিসির ১ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুলকার নায়ন ৫টি মামলায় ৫৫ হাজার ২০০ টাকা, ২ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট এএসএম সফিউল আজম ১টি মামলায় ১ লাখ টাকা, ৩ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তৌফিকুর রহমান ৫টি মামলায় ৭০ হাজার টাকা, ৪ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট সালেহা বিনতে সিরাজ ১টি মামলায় ২০ হাজার টাকা, ৫ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদ হোসেন ও যতন মার্মা ১১টি মামলায় ১ লাখ ৭৮ হাজার টাকা, ৯ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিয়াউর রহমান ১টি মামলায় ১০ হাজার টাকা এবং ১০ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ শহিদুল ইসলাম ৩টি মামলায় ৪০ হাজার টাকা জরিমানা আদায় করেন।

সব মিলিয়ে ২৭টি মামলায় ৪ লাখ ৭৩ হাজার ২০০ টাকা জরিমানা আদায় করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিএসসিসি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ