Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সখিপুরে মায়ের মৃত্যুর খবর শুনে মেয়ের মৃত্যু

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২১, ৮:২২ পিএম

টাঙ্গাইলের সখিপুরে মায়ের মৃত্যুর খবর শুনে মেয়ের মৃত্যু হয়েছে। আজ সোমবার(০২আগষ্ট) বিকেলে পৌরসভার চেয়ারম্যান বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। মা ও মেয়ের বাসা পাশাপাশি। এ ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে ক্যান্সারে আক্রান্ত মা রওশনা আক্তার (৫৫) চিকিৎসার জন্য আজ সোমবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয় হয়। চিকিৎসাধীন অবস্থায় সেখানে বিকেল ৪ ঘটিকার দিকে তার মৃত্যু হয়। মোবাইলে মায়ের মৃত্যুর খবর শুনে মেয়ে আকলিমা আক্তার (৩২) সঙ্গে সঙ্গেই জ্ঞান হারিয়ে ফেলেন। এসময় তাকে তার চাচতো ভাই আওয়াল তালুকদার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আকলিমাকে মৃত ঘোষণা করেন। আকলিমা আক্তার মজিবর রহমানের স্ত্রী এবং তিন ছেলের মা।

আওয়াল তালুকদার বলেন, আমার চাচি মারা যাওয়ার সংবাদ শুনেই চাচাতো বোন আকলিমা স্ট্রোক করে মারা গেছে। আকলিমাও কিছুদিন ধরে অসুস্থ ছিল। দুইজনকে আমাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ