Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮ আশ্বিন ১৪২৮, ১৫ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

হাসপাতালে নবজাতক ফেলে উধাও মা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২১, ৮:৫৯ পিএম

চট্টগ্রামের বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক নবজাতককে ফেলে রেখে পালিয়েছেন মা। রোববার রাত সাড়ে ১০টায় গাইনী বিভাগে শিশুটির জন্ম হয়।

জানা গেছে, হাসপাতালের রেজিস্ট্রারে নবজাতকের মাতা অর্চনা বড়ুয়া ও তার স্বামী হিসেবে সুবোধ বড়ুয়া এবং তাদের ঠিকানা বাঁশখালী পৌরসভার জলদী ২ নম্বর ওয়ার্ড লেখা থাকলেও ওই ঠিকানা সঠিক নয়। পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তপন বড়ুয়া বলেন, নবজাতকের পিতামাতার সঠিক সন্ধানে পুলিশ ও পৌর প্রশাসনের লোকজন অনেক অনুসন্ধান চালিয়েছে। উল্লেখিত নামে আমার ২ নম্বর ওয়ার্ডের উত্তর জলদী বড়ুয়াপাড়া এলাকায় কাউকে পাওয়া যায়নি। তবে ঠিকানা বের করার চেষ্টা চলছে।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল কবীর জানান, এ বিষয়ে তদন্ত চলছে। নবজাতকে সঠিক ঠিকানায় ফেরত দেওয়ার চেষ্টা চলছে। বাঁশখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শফিউর রহমান মজুমদার বলেন, বর্তমানে ওই নবজাতক হাসপাতালের হেফাজতে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ