Inqilab Logo

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬ আশ্বিন ১৪২৮, ১৩ সফর ১৪৪৩ হিজরী

এবার মিউজিক ভিডিওতে যশ-মধুমিতা’র রোম্যান্স!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২১, ১২:৫৬ পিএম

এবার মিউজিক ভিডিওতে সেই পুরনো অরণ‍্য পাখি জুটির ম‍্যাজিক। ফের একসঙ্গে দেখা যাবে যশ-মধুমিতা জুটিকে। ‘অভিযোগ’ ও ‘অভিমান’ খ‍্যাত গায়ক তানভীর ইভান গাইবেন গানটি। সঙ্গীত পরিচালনায় থাকবেন বাবা যাদব। প্রযোজনায় ভেঙ্কটেশ ফিল্মস। এই খবর ছড়াতেই নেটপাড়ায় উত্তেজনা চোখে পড়ার মতো। বোঝেনা সে বোঝেনার পর দীর্ঘ ৫ বছর পরে ফের একসঙ্গে দেখা যেতে চলেছে যশ ও মধুমিতাকে।

দীর্ঘদিন একসঙ্গে স্ক্রিন শেয়ার না করলেও একটি বিষয়ে বেশ মিল রয়েছে যশ ও মধুমিতার। দুজনেই এই মুহূর্তে ব্যক্তিগত জীবনে বিতর্ক নিয়ে সংবাদ শিরোনামে রয়েছেন। যশের বিরুদ্ধে অভিযোগ উঠেছে নিখিল নুসরাতের সংসারে ফাটল ধরানোর। অপরদিকে এই একই অভিযোগ মধুমিতার বিরুদ্ধে। তার জন্যই অভিনেতা সৌরভ দাস অনিন্দিতাকে বসুকে ছেড়ে তার দিকে ঝুঁকেছেন। সৌরভ ও মধুমিতা একত্রে ‘চিনি’ ছবিতে অভিনয় করেছেন। টলিপাড়ায় গুঞ্জন ওই ছবির শুটিংয়ের সময়েই দুজনের রিল রসায়ন রিয়েল সম্পর্কে পরিণতি পেতে শুরু করে।

জনপ্রিয় সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’র অরণ‍্য ও পাখির হিট জুটি এখনো একই রকম জনপ্রিয় রয়েছে দর্শকদের কাছে। অরণ‍্য অর্থাৎ যশ দাশগুপ্ত তো বেশ অনেকদিন আগেই বড়পর্দায় পা রেখেছেন। ফ‍্যানবেসও দেখার মতো যশের। ব্যক্তিগত জীবনে নুসরাত জাহানের সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়ে বিতর্কের শিরোনামেও রয়েছেন তিনি। অপরদিকে ছোটপর্দা ছেড়ে মধুমিতা সরকারও পদার্পণ করেছেন সেলুলয়েডের দুনিয়ায়। অর্জুন চক্রবর্তীর বিপরীতে ‘লভ আজ কাল পরশু’ ছবিতে অভিষেক করেছেন তিনি। পরপর বেশ কয়েকটি ছবিতে অভিনয় করে ফেলেছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ