Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

শুটিং চলাকালেই হলিউড অভিনেতার মৃত্যু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২১, ১:১৬ পিএম

শুটিং চলাকালেই মৃত্যুবরণ করলেন হলিউড অভিনেতা জে পিকেট। গত শুক্রবার ‘ট্রেজার ভ্যালি’ সিনেমার শুটিং চলাকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। তার মৃত্যুর কারণ এখনো আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি। তবে ধারণা করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে পিকেটের মৃত্যু হয়েছে।

‘ট্রেজার ভ্যালি’র প্রযোজক ট্রাভিস মিলিস ফেসবুকে লিখেছেন, ‘মৃত্যুর কারণ আনুষ্ঠানিক ভাবে জানানো হয়নি। তবে ধারণা করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তার। যারা উপস্থিত ছিলেন তারা সর্বোচ্চ চেষ্টা করেছিলেন তাকে বাঁচিয়ে রাখার। আমাদের হৃদয় ভেঙ্গে গেছে। পরিবারের জন্য শোক জানাই।’

এদিকে জে পিকেটের সহ-অভিনেতা জিম হেফেল ফেসবুকে লিখেছেন- ‘আমি ভালো বন্ধু হারালাম আর পৃথিবী হারালো একজন ভালো মানুষ। স্বর্গে যাত্রা করেছেন তিনি। ঘোড়ার পিঠে বসে থাকা অবস্থায় মৃত্যু হয়েছে তার। সত্যিকারের কাউ বয় তিনি।’

অভিনেতা জে পিকেটের আকস্মিক মৃত্যুতে প্রযোজক, কলাকুশলীসহ হলিউডের অনেকেই শোক প্রকাশ করেছেন। চলচ্চিত্রে অভিনয় ছাড়াও জে পিকেট ‘পোর্ট চার্লিজ’, ‘ডেইজ অব আওয়ার লাইভস’ এবং ‘জেনারেল হসপিটাল’-এর মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করে দর্শকের মনোযোগ কেড়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ