Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁদপুরে ২৪ ঘন্টা ১৪ জনের মৃত্যু : আক্রান্ত আরো ৩৩৫ জন

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২১, ২:২৪ পিএম

চাঁদপুরে গত ২৪ ঘন্টায় আরো ১৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে দুজনের করোনা পজিটিভ। বাকিরা করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন ছিলেন। মৃতরা সভায় চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন ছিলেন।
এদিকে সোমবার আরো ৩৩৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এ দিন সংগৃহীত মোট নমুনার সংখ্যা ছিল ৮৬১টি। নমুনা অনুপাতে আক্রান্ত শনাক্তের হার ৩৮.৯০%।

চাঁদপুর সিভিল সার্জন অফিস সূত্রে নতুন আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদর উপজেলায় ১০০জন, হাজীগঞ্জে ৪২জন, ফরিদগঞ্জে ৩৯জন, মতলব উত্তরে ১০জন, মতলব দক্ষিণে ২২জন, হাইমচরে ৩৭, শাহরাস্তিতে ৬৬জন ও কচুয়ায় ১৯জন রয়েছেন।

একই দিনে ১৬২জনকে করোনামুক্ত ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলায় ৫৪জন, ফরিদগঞ্জে ২৭জন, হাজীগঞ্জে ১৩জন, মতলব দক্ষিণে ৬জন, মতলব উত্তরে ২২জন, শাহরাস্তিতে ২৯জন ও হাইমচরে ১১জন।

নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১০ হাজার ৫৫৩জন। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১৭৩জন। এ পর্যন্ত সুস্থ ঘোষণা করা হয়েছে ৭০৩৯জনকে। বর্তমানে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ৩৩৪১জন। এর মধ্যে হাসপাতালে ভর্তি আছেন ১০৩জন। বাকীরা হোম আইসোলেশনে আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ