Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গৌরীপুরে পল্লী চিকিৎসকের লাশ উদ্ধার

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২১, ৫:২৯ পিএম

ময়মনসিংহের গৌরীপুরে সুনীল চন্দ্র আচার্য (৫০) নামে এক পল্লী চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে উপজেলার তাঁতকুড়া গ্রামে নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত চিকিৎসক ওই গ্রামের মৃত সুধীর চন্দ্র আচার্যের ছেলে।

জানা যায়, উপজেলার তাঁতকুড়া বাজারে ব্যক্তিগত চেম্বারে রোগীদের চিকিৎসা সেবা দিতেন সুনীল চন্দ্র আচার্য। সোমবার রাত সাড়ে নয়টার দিকে চেম্বার থেকে বাড়ি ফিরে নিজ ঘরে ঘুমাতে যান তিনি। পরে ওই দিন রাত দেড়টার দিকে পরিবারের লোকজন ঘরের বারান্দার একটি কক্ষে রশিতে সুনীলের ঝুলন্ত লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ মঙ্গলবার ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

স্থানীয়রা জানান, বেশ কিছুদিন ধরে সুনীল চন্দ্র আচার্য মানসিক ভাবে খুব বিষন্ন ছিলেন। ধারণা করা হচ্ছে তিনি গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় কোন পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি। ঘটনাটি নিয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। পুলিশ নিহতের ঘটনাটি খতিয়ে দেখছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ