Inqilab Logo

মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮, ২০ সফর ১৪৪৩ হিজরী

বেতাগীতে চিহ্নিত মাদককারবারি যৌন নিপীড়নের অভিযোগে গ্রেফতার

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২১, ৫:৪০ পিএম

বরগুনা বেতাগী উপজেলার চিহ্নিত মাদক ব্যবসায়ী আনসারকে (৫০) যৌন নিপীড়নের অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার তাকে উপজেলার চান্দখালীখালী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, চিহ্নিত মাদক ব্যবসায়ী হিসেবে বরগুনা জেলায় পরিচিত আনসার। মাদকের পাশাপাশি তার বিরুদ্ধে ডাকাতি, হত্যা, ধর্ষণের মামলা রয়েছে। রাজধানী ও বরগুনায় তার বিরদ্ধে ১৮ থেকে ২০টি মামলা রয়েছে। আনসারের বিরুদ্ধে বেশিরভাগ মামলা মাদক বিক্রি ও মাদকসেবনের অভিযোগে দায়ের করা।

আবার নতুন করে ঐ চিহ্নিত মাদক ব্যাবসায়ী ও হত্যা মামলার আসামী আনসারের হাতে এক কলেজ ছাত্রী ধর্ষণ চেষ্টার শিকার হয়েছেন। (৩১ জুলাই ) শনিবার সকাল ৭ টার দিকে চান্দখালী বাইপাস এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার সময় অই কলেজ ছাত্রীর ডাক চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে আসালে ধর্ষণের হাত থেকে রক্ষা পায় ঐ ছাত্রী।

পরে কলেজ ছাত্রী নিজেই বাদি হয়ে বেতাগী থানায় যৌন নিপীড়নের অভিযোগ তুলে আনসারকে আসমী করে মামলা দায়ের করেন।
বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাখাওয়াত হোসেন তপু জানান, ঐ কলেজ ছাত্রী আনসারের বিরুদ্ধে থানায় যৌন নিপীড়নের লিখিত অভিযোগ করে পরে আমরা অভিযোগের পরপরই আসামিকে গ্রেপ্তার করার পর আদলতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ